728x90 AdSpace

Latest News

Wednesday, 20 November 2019

বর্ধমানের কার্জন গেটে ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল বালকের, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আলু বোঝাই একটি ট্রাক্টরের ধাক্কায় গাড়ির তলায় পিষ্ঠ হয়ে প্রাণ হারাল 14 বছরের বালক। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বুধবার রাত্রি 10 টা নাগাদ বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেট চত্বরে। দুর্ঘটনার পরই ট্রাক্টার টি দ্রুত গতিতে পালিয়ে যাবার চেষ্টা করায় সেটি সদর পোস্ট অফিসের সামনের রেলিংয়ে গিয়ে ধাক্কা মারে। আর তার পরেই পালিয়ে যায় ট্রাক্টরটির চালক। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে শহরে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মৃত বালকের নাম শেখ রহিম(14)। বাড়ি বাজেপ্রতাপপুর, মাঠপাড়া সুভাসপল্লী এলাকায়। সে বি সি রোডের একটি ফলের দোকানে কাজ করতো। কাজ শেষ করে বাড়ি ফিরছিল সে। এদিন আলু বোঝাই একটি ট্রাক্টর বিরহাটার দিক থেকে বর্ধমান স্টেশনের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল, সেই সময় বি সি রোড থেকে কার্জন গেট হয়ে স্টেশনের দিকে সাইকেল চালিয়ে আসছিল ওই বালকটি। জানা গেছে, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটির সামনে সাইকেল নিয়ে বালকটি পরে যাওয়ায় ট্রাক্টরের মাঝের অংশে আটকে যায় সাইকেলের কোনো অংশ। পিষ্ঠ হয়ে যায় বালকটি। 

ঘটনার খবর পেয়ে দ্রুত বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতের দেহ উদ্ধার করে নিয়ে যায়। কিন্তু স্থানীয় মানুষ এরপরই ক্ষোভে ফেটে পড়েন। পুলিশ ঘাতক ট্রাক্টরটি বাজেয়াপ্ত করেছে। এই মুহূর্তে পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে জানা যাচ্ছে।  
বর্ধমানের কার্জন গেটে ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল বালকের, উত্তেজনা
  • Title : বর্ধমানের কার্জন গেটে ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল বালকের, উত্তেজনা
  • Posted by :
  • Date : November 20, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top