728x90 AdSpace

Latest News

Monday, 11 November 2019

বর্ধমান পুরসভায় চাকরী দেবার নাম করে এক মহিলাকে নিয়ে আসায় পুলিশ আটক করল এক ব্যক্তিকে,আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান:  এক মহিলাকে বর্ধমান পুরসভায় চাকরী দেবার নাম করে নিয়ে আসার ঘটনায় পুলিশ বর্ধমান পৌরসভা থেকেই শেখ আমিরুল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করলো। প্রাথমিকভাবে জানা গেছে, ধৃত ব্যক্তির বাড়ি রায়না থানার জ্যোতসাদি গ্রামে। সোমবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পুরসভায়।

বর্ধমান পুরসভার এক্সিকিউটিভ অফিসার অমিত গুহ জানিয়েছেন, সোমবার দুপুরে একজন মহিলা এবং দুজন মাঝবয়সী ব্যক্তিকে পুরসভায় ঘুরে বেড়াতে দেখে পুরকর্মীদের সন্দেহ হয়। পুরকর্মীরা ওই মহিলা এবং একজনকে তাঁর কাছে নিয়ে আসেন। তাঁদের সঙ্গে থাকা অপরজনের কোনো খোঁজ মেলেনি। অমিতবাবু জানিয়েছেন, তিনি ওই মহিলা এবং ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। ওই মহিলা তাঁকে জানান, এদিন ওই ব্যক্তি তাঁকে পুরসভায় নিয়ে এসে বিভিন্ন জনের সঙ্গে পরিচয় করিয়ে দেন। নিজেকে পুরসভার কর্মী হিসাবে জানান ওই ব্যক্তি। 

ওই মহিলা জানান, তাঁকে পুরসভায় চাকরি দেবার নাম করে নিয়ে আসা হয়েছে। ওই মহিলার বাড়ি দেওয়ানদিঘী থানা এলাকায়। অমিতবাবু জানিয়েছেন, তাঁদের জিজ্ঞাসাবাদ করেই তিনি জানতে পারেন, গোটা বিষয়টির মধ্যে অসামঞ্জস্য রয়েছে। তিনি জানিয়েছেন, পুরসভায় এভাবে চাকরী হয় না। বর্তমানে পুরসভায় চাকরীর ক্ষেত্রে রাজ্য সরকারের নতুন নিয়ম এবং আলাদা বোর্ড রয়েছে। কিন্তু তারপরেও কিভাবে ওই ব্যক্তি চাকরি দেবার নাম করে ওই মহিলাকে নিয়ে এল তা নিয়ে সন্দেহ হওয়ায় এরপরই তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বর্ধমান থানার পুলিশ আটক করেছে ওই ব্যক্তিকে।
বর্ধমান পুরসভায় চাকরী দেবার নাম করে এক মহিলাকে নিয়ে আসায় পুলিশ আটক করল এক ব্যক্তিকে,আলোড়ন
  • Title : বর্ধমান পুরসভায় চাকরী দেবার নাম করে এক মহিলাকে নিয়ে আসায় পুলিশ আটক করল এক ব্যক্তিকে,আলোড়ন
  • Posted by :
  • Date : November 11, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top