Headlines
Loading...
বর্ধমানে জিটি রোডে ফের জেলা পুলিশের অভিযান, জরিমানা আদায় সহ আটক টোটো

বর্ধমানে জিটি রোডে ফের জেলা পুলিশের অভিযান, জরিমানা আদায় সহ আটক টোটো


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: শুত্রুবার বর্ধমান স্টেশন থেকে নবাবহাট পর্যন্ত জিটি রোড বরাবর রাস্তার দুদিকে দাঁড়িয়ে থাকা গাড়ি এবং ফেলে রাখা নির্মাণ সামগ্রীর বিরুদ্ধে অভিযান চালিয়েছিলেন পূর্ব বর্ধমান জেলা পুলিশ। আটকও করা হয়েছিল দুটি লরিকে। পাশাপাশি রাস্তার ধারে নির্মাণ সামগ্রী ফেলে রাখার অপরাধে জরিমানাও করেছিলেন পুলিশের আধিকারিকরা। তবু সম্বিৎ ফেরেনি অনেকের। 


শনিবার ফের ট্রাফিক ইন্সপেক্টর সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে অভিযান চালানো হল জিটি রোডে। জাতীয় সড়ক থেকে আটক করা হল দুটি টোটো। পাশাপাশি রাস্তার ধারে দাঁড় করিয়ে রাখার জন্য একটি লরি ও একটি প্রাইভেট চার চাকা গাড়িকে জরিমানা করা হয়। এছাড়াও নির্মাণ সামগ্রী ফেলে রাখার জন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়।


জেলা পুলিশ সূত্রে জানা গেছে, আগামী 7 দিন এই ধরণের অভিযান লাগাতার চলবে। পাশাপাশি মানুষকে সচেতন করা হবে। কিন্তু তারপরেও যদি কেউ জিটি রোড দখল করে গাড়ি দাঁড় করিয়ে রাখেন অথবা নির্মাণ সামগ্রী ফেলে রেখে যাতায়াতের অসুবিধা সৃষ্টি করেন, তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এমনকি বাজেয়াপ্ত করা হবে সেই সমস্ত গাড়ি এবং সামগ্রী। জেলা পুলিশের এই অভিযানে খুশি সাধারণ মানুষ থেকে জিটি রোডের ধারে ব্যবসায়ীরা।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});