728x90 AdSpace

Latest News

Saturday, 16 November 2019

দেবু টুডুকে ফোন করে প্রতিদিন জয় শ্রীরাম বলার নির্দেশ বিজেপির সৌমিত্র খাঁয়ের, চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: শুক্রবার রাতে গলসী থানার আদরাহাটি বাসস্ট্যাণ্ডে বিজেপির সভায় এসে পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুকে প্রতিদিনই সকাল সন্ধ্যে ফোন করে জয় শ্রীরাম বলার নির্দেশ দিয়ে গেলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। শুক্রবার আদরাহাটি বাসস্ট্যাণ্ডে বিজেপির সভায় যোগ দিতে আসেন বিষ্ণুপুর লোকসভা আসনের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এবং তাঁর স্ত্রী সুজাতা খাঁ। এদিন বক্তব্য রাখতে গিয়ে এনআরসি নিয়ে তৃণমূলের অপপ্রচারের জবাবও দেন সৌমিত্র খাঁ। 

এরই পাশাপাশি সৌমিত্রবাবু এদিন এই সভায় বিজেপি কর্মীদের কাছে দেবু টুডুর ফোন নং জানিয়ে সেখানে প্রতিদিন জয় শ্রীরাম বলার নির্দেশ দিয়ে যান। এই ঘটনায় আলোড়ন সৃষ্টি হয়েছে। উল্লেখ্য, সম্প্রতি বর্ধমান ১নং ব্লকের কুড়মুনে তৃণমূল কংগ্রেসের দলীয় একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর দেবু টুডু বলেন, যাঁরা বাংলায় ১০০ দিনের কাজ বন্ধ করেছে, যারা বাংলার মানুষকে এনআরসির নাম করে বিতাড়িত করার চেষ্টা করছেন তাদের মুখে জয় শ্রীরাম শুনবেন না। হরে কৃষ্ণ না বলে জয় শ্রীরাম বললে তাদের ঘাড়ধাক্কা দিয়ে তাড়িয়ে দেওয়া হবে। বাইরের রাজ্য থেকে বাংলায় এসে বাংলার মানুষকে তাড়ানোর চেষ্টা করা হলে তা প্রতিরোধ হবেই। 

এদিকে, দেবু টুডুর এই বক্তব্যের পরই তাঁর ফোনে নানাভাবে হুমকি ফোন আসতে শুরু করে। সেই ঘটনায় তিনি বর্ধমান জেলা পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন। আর এই ঘটনার পরিপ্রেক্ষিতেই শুক্রবার সৌমিত্র খাঁ পাল্টা বিজেপি কর্মীদের নির্দেশ দেন, প্রতিদিন নিয়ম করে সকালে সুপ্রভাত বলার সঙ্গে সঙ্গে জয় শ্রীরাম বলুন দেবু টুডুকে ফোন করে। এরপরই তিনি দেবু টুডুর মোবাইল ফোন নং ঘোষণা করেন। যদিও জানা গেছে, সৌমিত্রবাবু এদিন যে নাম্বার ঘোষণা করেছেন, সেই নাম্বারটি দেবু টুডুর নয়। একটি ভুল নাম্বার তিনি বিজেপি কর্মীদের দিয়েছেন। অপরদিকে, শনিবার দেবু টুডু সৌমিত্র খাঁ-এর বক্তব্যের পরিপ্রেক্ষিতে জানিয়েছেন, গোটা বিষয়টি প্রশাসন দেখছে। কে কি বলছে তা নিয়ে তাঁর কোনো চিন্তা নেই। তিনি তাঁর রাজনৈতিক কর্মকাণ্ড চালিয়েই যাবেন। একই কথা তিনি বারবারই বলবেন।
দেবু টুডুকে ফোন করে প্রতিদিন জয় শ্রীরাম বলার নির্দেশ বিজেপির সৌমিত্র খাঁয়ের, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top