Headlines
Loading...
পূর্ব বর্ধমান জেলা আবগারি দপ্তর ও পুলিশের যৌথ অভিযানে বড়সড় সাফল্য

পূর্ব বর্ধমান জেলা আবগারি দপ্তর ও পুলিশের যৌথ অভিযানে বড়সড় সাফল্য


সুব্রত চক্রবর্তী,মেমারী: বৃহস্পতিবার গভীর রাত থেকে শুত্রুবার ভোর পর্যন্ত লাগাতার অভিযানে মেমারী 2 ব্লকের মণ্ডলগ্রামের দাস পাড়া এবং হাজরা পাড়া এলাকার প্রায় 40 টি চোলাই মদের ভাটি ভেঙে নষ্ট করে দিলো পূর্ব বর্ধমান জেলা আবগারি দপ্তর, মেমারী আবগারি দপ্তর এবং মেমারী পুলিশের যৌথ বাহিনী।সাম্প্রতিক সময়ে চোলাই মদের বিরুদ্ধে এই অভিযান বেশ বড়সড় সাফল্য বলেই জানিয়েছেন জেলা আবগারি দপ্তর ও জেলা পুলিশের আধিকারিকরা।


জানা গেছে,  মেমারী থানার মণ্ডলগ্রামের দাস পাড়া, হাজরা পাড়ায় দীর্ঘদিন ধরে চোলাই মদের কারবার চলছিল। এই কারবারিরা মদ তৈরি করে বিভিন্ন গোপন জায়গায় মজুত করার পর সেগুলো জেলার নানান প্রান্তে সরবরাহ করতো। আবগারি দপ্তরের এক আধিকারিক জানিয়েছেন, কিছুদিন ধরেই খবর আসছিল মণ্ডলগ্রামের বিভিন্ন এলাকায় প্রচুর চোলাই মজুত করা হয়েছে। আর এরপরেই পুরো প্রস্তুতির সঙ্গে এদিন যৌথ অভিযান চালানো হয়। ওই আধিকারিক জানিয়েছেন, অভিযানে গিয়ে দেখা গেছে জলের নীচে, মাটিতে খাল কেটে এমনকি কালভার্টের নীচে মজুত ছিল এই সব চোলাই ভর্তি প্যাকেট,পিপে প্রভৃতি।


তিনি জানিয়েছেন এদিন প্রায় 40 টি চোলাই মদের ভাটি সহ মদ তৈরির উপকরণ ভেঙে দেওয়া হয়েছে। পাশাপাশি, মদ তৈরি করার প্রচুর কাঁচা মাল সহ উপকরণ বাজেয়াপ্ত করা হয়েছে। আবগারি দপ্তর ও মেমারী থানা সূত্রে জানা গেছে, আগাম প্রস্তুতির ভিত্তিতে এদিন যৌথ অভিযান চালানো হয়। অবৈধ চোলাই কারবারের সঙ্গে যুক্ত কোনো ব্যক্তিকে অবশ্য ধরা যায়নি।  
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});