Headlines
Loading...
আগামী ১৯-২৩ নভেম্বর বর্ধমানে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

আগামী ১৯-২৩ নভেম্বর বর্ধমানে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আগামী ১৯ থেকে ২৩ নভেম্বর বর্ধমান সংস্কৃতি লোকমঞ্চে কলকাতা চলচ্চিত্র উৎসবের অঙ্গ হিসাবে শুরু হতে চলেছে ২১তম বর্ধমান আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসব ২০১৯। বর্ধমান চলচ্চিত্র চর্চা কেন্দ্রের উদ্যোগে এবং পূর্ব বর্ধমান জেলা পরিষদ, পূর্ব বর্ধমান জেলা প্রশাসন, বর্ধমান পৌরসভা ও এফ এফ এস আই -এর সহযোগিতায় এই উৎসবের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ১৯ তারিখ উদ্বোধনী ছবি হিসাবে দেখানো হবে শ্রাবণের ধারা। এছাড়াও ২০ নভেম্বর দেখানো হবে তিউনিসিয়ার স্যাটারড ওয়েভ, জার্মানির ফেয়ারওয়েল টু ইউরোপ। ২১ তারিখ দেখানো হবে ভিয়েতনামের ছবি দ্য প্রফেসি, তিউনিসিয়ার ছবি হুইসপ্যারিং স্যাণ্ড। ২২ তারিখ দেখানো হবে তিউনিসিয়ার ছবি পরতো ফারিনা এবং জার্মানির ছবি হাউস উইদাউট রুফ। ২৩ তারিখ দেখানো হবে ভারতীয় ছবি অব্যক্ত এবং মিসিং। প্রতিদিন সন্ধ্যা 6টা30মিনিট থেকে এই প্রদর্শনী শুরু হবে।

জানা গেছে, এবারের চলচ্চিত্র উৎসব উপলক্ষ্যে মহাত্মা গান্ধীর ১৫০তম জন্ম বার্ষিকী উদযাপনে 'গান্ধী' ছবির বিশেষ প্রদর্শনী থাকছে ২২ নভেম্বর সংস্কৃতি লোকমঞ্চে। এছাড়াও ২৩ নভেম্বর জেলা পরিষদের অঙ্গীকার হলে থাকছে সমাজ সচেতনতা ও সাম্প্রতিকতম ভারতীয় সিনেমা বিষয়ক আলোচনা সভা এবং দুটি স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র প্রদর্শনী। থাকছে পথের পাঁচালী বিষয়ক প্রদর্শনীও।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});