Headlines
Loading...
ফের বর্ধমানে জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল 10 বছরের বালকের

ফের বর্ধমানে জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল 10 বছরের বালকের


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বুধবার রাতে বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেটের সামনে জি টি রোডের উপর দ্রুত গতিতে আসা একটি আলু বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হয়েছিল 14 বছরের এক বালকের। আর তার পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার বিকেলে ফের একটি ইনোভা চারচাকা গাড়ির ধাক্কায় সতীমা কোল্ড স্টোরেজের সামনে 2 নং জাতীয় সড়কে মারা গেল 10 বছরের এক বালক। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন ঘুড়ি ওড়াতে ওড়াতে বেচারহাট ক্যানেল পাড়ের বাসিন্দা নয়ন বিশ্বাস নামে বালকটি হঠাৎই জাতীয় সড়কের ওপর চলে আসে। সেই সময় কলকাতার দিক থেকে দুর্গাপুরের দিকে দ্রুত গতিগামী একটি ইনোভা গাড়ি ধাক্কা মারে বালকটিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বালকটির। দুর্ঘটনার পরেই চারচাকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডিভাইডারে ধাক্কা মেরে ওপরে উঠে যায়। গাড়ির ভিতরে থাকা দুজন আহত হয়েছেন এই ঘটনায়। 

খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ পৌঁছে মৃতের দেহ উদ্ধার করে নিয়ে যায়। এদিকে দুর্ঘটনার পরেই দুর্গাপুরের দিকে যাতায়াতকারী সমস্ত যানবাহন আটকে পড়ে। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করলে ফের  যান চলাচল স্বাভাবিক হয়। এদিকে এই দুর্ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});