728x90 AdSpace

Latest News

Sunday, 24 November 2019

পা হারানো বর্ধমান ষ্টেশনে পড়ে থাকা যুবককে উদ্ধার করে বাড়ি পৌঁছালো একটি স্বেচ্ছাসেবী সংস্থা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান:  চিকিৎসার নাম করে বর্ধমানে নিয়ে এসে বর্ধমান ষ্টেশনে ফেলে রেখে চলে যাওয়া এক যুবককে উদ্ধার করে রবিবার তার বাড়ি পৌঁছে দিল বর্ধমানের স্বেচ্ছাসেবী সংস্থা সহযোদ্ধার কর্মীরা। ওই সংস্থার সম্পাদক সোমনাথ ভট্টাচার্য জানিয়েছেন, শনিবার রাতে বর্ধমান শহরের এক ব্যবসায়ী তাঁদের প্রথমে ফোনে বিষয়টি জানান। এরপর রবিবার সকালে তাঁরা বর্ধমান ষ্টেশনে পার্সেল রুমের গায়ে এক যুবককে দেখতে পান। তার নাম সেখ রাজু। বাড়ি গলসীর ষ্টেশন এলাকায়।

সে জানিয়েছেন, দুর্ঘটনায় তার দুটি পা-ই অকেজো হয়ে যায়। দিন কয়েক আগে তাকে চিকিৎসা করানোর নাম করে বাড়ির লোকজন বর্ধমান হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে ট্রেন ধরার নাম করে তাকে বর্ধমান ষ্টেশনের এই জায়গায় বসিয়ে রেখে টিকিট কাটার নাম করে পালিয়ে যায়। তারপর থেকেই সে এখানেই রয়েছে। যে যা দিচ্ছে, তাই সে খাচ্ছে।

সোমনাথবাবু জানিয়েছেন, গোটা বিষয়টি শোনার পর তাঁরা সংস্থার পক্ষ থেকে একটি টোটোতে করে ওই যুবককে তার বাড়ি পৌঁছে দেওয়া হয়। যদিও তা নিয়ে এলাকার মানুষজন তীব্র আপত্তিও তোলেন। ওই যুবকের প্রতিবেশীরা অভিযোগ করেছেন, ওই যুবকের পা দুর্ঘটনায় প্রায় মাস ছয়েক আগে কাটা পড়ে। তারপর বাড়িতেই থাকত। কিন্তু বাড়ির পাশেই নোংরা করত বলে প্রতিবেশীরা আপত্তি তোলে তার থাকার ব্যাপারে। সোমনাথবাবু এদিন জানিয়েছেন, প্রতিবেশীদের সঙ্গে কথা বলে এবং ওই যুবকের মায়ের সঙ্গে কথা বলেই ওই যুবককে তার বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।
পা হারানো বর্ধমান ষ্টেশনে পড়ে থাকা যুবককে উদ্ধার করে বাড়ি পৌঁছালো একটি স্বেচ্ছাসেবী সংস্থা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top