Headlines
Loading...
বর্ধমানে অসুস্থ বৃদ্ধকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করল স্বেচ্ছাসেবী সংস্থা

বর্ধমানে অসুস্থ বৃদ্ধকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করল স্বেচ্ছাসেবী সংস্থা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: প্রায় ২ মাসেরও বেশি সময় ধরে বর্ধমানের রাস্তার একধারে পড়ে থাকা এক বৃদ্ধের সাহায্যে এবার এগিয়ে এল মানুষ মানুষের জন্য নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। জানা গেছে ওই বৃদ্ধের নাম তিনকরি চক্রবর্তী। বাড়ি ভাতার থানার বড়বেলুন গ্রামে। 

জানা গেছে, কয়েকবছর আগে তিনি তাঁর শ্বশুরবাড়ি হুগলীর তারকেশ্বরে চলে যান। সেখানে গিয়ে বাজারে গরম মশলার ব্যবসা করতে শুরু করেন। তিনকড়ি বাবুর একমাত্র ছেলে বর্ধমানে রিক্সা চালানোর কাজ করেন এবং বর্ধমানেই থাকেন। প্রায় ২ মাস আগে হঠাতই তিনি ছেলেকে দেখতে বর্ধমান আসার পথে বাস থেকে পড়ে যান। তাঁর কোমড় ভেঙে যায়। তাঁকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিও করা হয়। সেখানে তার চিকিৎসা হলেও অস্ত্রোপচার করার মত কোনো আর্থিক সামর্থ্য না থাকায় অবশেষে প্রায় ২ মাস আগে তিনি হাসপাতাল থেকে বেড়িয়ে আসেন রাস্তায়। তারপর থেকেই তাঁর ঠিকানা হয় ফুটপাত। 


মঙ্গলবার সকালে বর্ধমান শহরের গুডসেড রোডের মানুষ মানুষের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন এবং গুডসেড রোড গণেশ পুজো কমিটির যৌথ উদ্যোগে বর্ধমান পৌরসভার সামনে থেকে তিনকড়িবাবুকে উদ্ধার করে নতুন জামা ও লুঙ্গি পড়িয়ে তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সংগঠনের সদস্য রাজু সেন,মুন্না,সুপ্রতিমরা জানিয়েছেন, তাঁরা ওই বৃদ্ধের সমস্তরকম দায়িত্ব নিয়েছেন। তাঁকে সুস্থ করে তোলাই তাঁদের লক্ষ্য।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});