728x90 AdSpace

Latest News

Friday, 18 October 2019

বর্ধমানে তৃণমূলের পার্টি অফিসে কাদা লেপার অভিযোগ বিজেপির বিরুদ্ধে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রাতের অন্ধকারে তৃণমূল কংগ্রেসের একটি পার্টি অফিসের দেওয়াল লিখনে কাদা লেপে দেওয়া এবং তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা নামিয়ে দিয়ে সেখানে বিজেপির দলীয় পতাকা টাঙানোর ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ালো বর্ধমান শহর লাগোয়া মীর্জাপুর নতুনপল্লী এলাকায়। তৃণমূলের পক্ষ থেকে এ ব্যাপারে পুলিশে অভিযোগ জানানোর পর এই ঘটনায় যুক্ত সন্দেহে একজনকে আটক করেছে দেওয়ানদীঘি থানার পুলিশ।

বর্ধমান ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কাকলী গুপ্তা তা জানিয়েছেন, প্রায় মাস তিনেক আগে সরাইটিকর অঞ্চলের মীর্জাপুর নতুনপল্লী এলাকায় এই দলীয় পার্টি অফিসটি উদ্বোধন করা হয়। তার কিছুদিন পরেই বিজেপির কিছু কর্মী পার্টি অফিসটি দখল করে। এব্যাপারে প্রশাসনের কাছে জানানোর পর তাঁরা ফের দখল করেন পার্টি অফিসটি। কাকলীদেবী জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে স্থানীয় বিজেপি নেতা অমিত মাকড়ের নেতৃত্বে তাঁদের দলীয় পার্টি অফিসের দেওয়ালে দিদিকে বলো প্রচার সহ তৃণমূল কংগ্রেসের নাম লেখা ছিল – সেখানে কাদা লেপে দেওয়া হয়। নামিয়ে দেওয়া হয় তৃণমূলের দলীয় পতাকা। পরিবর্তে সেখানে বিজেপির পতাকা লাগিয়ে দেওয়া হয়। এরই পাশাপাশি ওই পার্টি অফিস লাগোয়া একটি বাড়িতে গিয়েও তারা হামলা চালায়। 

এই ঘটনায় শুক্রবার সকালে দেওয়ানদিঘী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ এক বিজেপি কর্মীকে আটক করেছে। অন্যদিকে, বর্ধমান উত্তর বিধানসভার বিজেপির দলীয় পর্যবেক্ষক প্রবাল রায় জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে বিজেপির কেউ জড়িত নয়। বিজেপির কোনো কর্মীই এই কাজ করেনি। এটা তৃণমূলের দলীয় অন্তর্দ্বন্দ্বের ফল।
বর্ধমানে তৃণমূলের পার্টি অফিসে কাদা লেপার অভিযোগ বিজেপির বিরুদ্ধে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top