728x90 AdSpace

Latest News

Tuesday, 22 October 2019

বর্ধমান হাসপাতাল চত্বর সাফাইয়ে সভাধিপতি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা সহজপাঠের সেই লেখাকেই মঙ্গলবার পাথেয় করলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া। এদিন বর্ধমানের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালকে জঞ্জালমুক্ত করতে এবং বিশেষত হাসপাতাল চত্বরকে প্লাষ্টিক মুক্ত করতে অভিযানে নামেন জেলা পরিযষদের সদস্য সহ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ডেপুটি সুপার ডা. অমিতাভ সাহা। খোদ সভাধিপতি নিজে ঝাঁটা হাতে সাফাই অভিযানে নামেন। 

এদিন তিনি জানিয়েছেন, সহজপাঠে পড়েছিলেন, আজ মঙ্গলবার । পাড়ার জঙ্গল সাফ করার দিন। সেই কথা মাথায় রেখেই এদিন থেকে তাঁরা শপথ নিলেন বর্ধমানকে জঞ্জাল মুক্ত এবং বিশেষত প্লাষ্টিক মুক্ত করার জন্য প্রতি মঙ্গলবার তাঁরা সাফাইয়ের কাজ করবেন। এদিন সভাধিপতি শম্পা ধাড়ার পাশাপাশি সহকারী সভাধিপতি দেবু টুডুও একযোগে এই সাফাই অভিযানে নামেন। 

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ডেপুটি সুপার তথা অনাময় হাসপাতালের দায়িত্বে থাকা ডা. অমিতাভ সাহা জানিয়েছেন, শুধু জনপ্রতিনিধিরাই নয়, এই পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখার ক্ষেত্রে স্থানীয় গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতিরও এগিয়ে আসা দরকার।একইসঙ্গে সাধারণ মানুষ যাঁরা হাসপাতাল থেকে পরিষেবা পাচ্ছেন তাঁদেরও এগিয়ে আসতে হবে। তবেই এই কর্মসূচী বাস্তবায়িত হবে।
বর্ধমান হাসপাতাল চত্বর সাফাইয়ে সভাধিপতি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top