728x90 AdSpace

Latest News

Monday, 28 October 2019

বর্ধমানে মিলনী সংঘের কালী পুজো প্রাঙ্গনে ফুটবল নক্ষত্র সুব্রত ভট্টাচার্য, উন্মাদনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আলোকের ঝর্ণাধারায়, মা ভুবনেশ্বরীর আরাধনায় 22 তম বর্ষে মেতে উঠলো বর্ধমানের মিলনী সংঘের কালী পুজো প্রাঙ্গণ। সোমবার সন্ধ্যায় এই পুজো প্রাঙ্গনকে আরো আলোকিত করলো বাংলা তথা ভারতের প্রখ্যাত ফুটবলার সুব্রত ভট্টাচার্যের উপস্থিতি। উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার জেলাশাসক বিজয় ভারতী, বিশিষ্ঠ সমাজসেবী তথা জেলা পরিষদের পূর্ত কর্মাধক্ষ্য উত্তম সেনগুপ্ত সহ ক্লাবের সমস্ত কর্মকর্তাগণ। 


ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক দীপেন বাবু জানিয়েছেন, সারা বছর নানান সামাজিক কর্মকান্ডের পাশাপাশি প্রতিবছর মহা ধুমধামের সঙ্গে শ্যামা মায়ের আরাধনার আয়োজন করা হয়। এবছর পুজোর থিম রাখা হয়েছে আলোকের ঝর্ণাধারায়, মা ভুবনেশ্বরীর আরাধনায়। দীপেন বাবু জানান, প্রতি বছর পুজো উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি সমাজের বিভিন্ন ক্ষেত্রের দিকপাল মানুষদের আমন্ত্রণ জানানো হয় থাকে। এবছর ভারতের ফুটবল নক্ষত্র সুব্রত ভট্টাচার্যকে আমন্ত্রণ জানানো হয়েছিলো। তিনি তাঁদের আমন্ত্রণ রক্ষা করে বর্ধমানের মাটিতে উপস্থিত হয়েছেন, এটাই গর্বের। 

সুব্রত ভট্টাচার্য এদিন বলেন, গ্রামগঞ্জে এখনো বহু ফুটবল প্রতিভা লুকিয়ে রয়েছে। তাদের খুঁজে বের করে সঠিক প্রতিক্ষণের মাধ্যমে দেশের ফুটবল কে আরো বেশি সমৃদ্ধ করে তোলা প্রয়োজন। বিদেশের খেলোয়াড়দের খেলার সুযোগ কমিয়ে এই বাংলার ছেলেদের আরো বেশি সুযোগ করে দিতে হবে। কারণ একদিন এই বাংলার ফুটবল বাংলার ছেলেদের প্রতিভায় সর্বজনীন হয়েছিল বিশ্বে।
বর্ধমানে মিলনী সংঘের কালী পুজো প্রাঙ্গনে ফুটবল নক্ষত্র সুব্রত ভট্টাচার্য, উন্মাদনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top