728x90 AdSpace

Latest News

Tuesday, 22 October 2019

অবশেষে ২৫ অক্টোবর চালু হতে চলেছে বর্ধমানের ম্যাণ্ডেলা পার্কের পার্কিংজোন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে আগামী ২৫ অক্টোবর চালু হতে চলেছে বর্ধমান শহরের কার্জন গেটের উল্টোদিকের ম্যান্ডেলা পার্কের কার পার্কিং জোন। মঙ্গলবার সমগ্র পার্কিং এলাকা ঘুরে দেখলেন বর্ধমান দক্ষিণের তৃণমূল বিধায়ক তথা বর্ধমান উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবিরঞ্জন চট্টোপাধ্যায়। 

উল্লেখ্য, বর্ধমান শহরের বিশেষত, বিসিরোডে রাস্তার দুদিকেই গাড়ি পার্কিং করে রাখায় যানজট নিয়ে জেরবার সাধারণ মানুষ। বিসিরোডে কোনো পার্কিং জোন না থাকায় সমস্যা বেড়েই চলছিল। আর তাই কার্জন গেটের উল্টোদিকে ম্যাণ্ডেলা পার্কের জায়গায় ভূগর্ভস্থ এই পার্কিংজোন তৈরীর প্রকল্প হাতে নেয় বর্ধমান উন্নয়ন পর্ষদ। ইতিমধ্যে বারকতক এই ম্যাণ্ডেলা পার্কের পার্কিংজোনের উদ্বোধনও করা হয়। 

সম্প্রতি বর্ধমানে প্রশাসনিক সভা করতে এসে মুখ্যমন্ত্রীর হাত ধরে ফের উদ্বোধন হয় এই পার্কিং জোনের। কিন্তু বাস্তবে তা চালু হয়নি। অবশেষে আগামী ২৫ অক্টোবর এই ভূগর্ভস্থ পার্কিং জোন চালু হতে চলেছে বলে জানিয়েছেন রবিরঞ্জনবাবু। এদিন তাঁর সঙ্গে ছিলেন বর্ধমান পুরসভার প্রাক্তন কাউন্সিলার খোকন দাস। এদিন রবিরঞ্জনবাবু জানিয়েছেন, এই পার্কিং এলাকা তৈরী করতে প্রায় ৬ কোটি টাকা ব্যয় হয়েছে। এছাড়াও তিনি এই পার্কিং এলাকার সৌন্দর্য্যায়নের জন্য বিধায়ক তহবিল থেকে অর্থ বরাদ্দ করেছেন।
অবশেষে ২৫ অক্টোবর চালু হতে চলেছে বর্ধমানের ম্যাণ্ডেলা পার্কের পার্কিংজোন
  • Title : অবশেষে ২৫ অক্টোবর চালু হতে চলেছে বর্ধমানের ম্যাণ্ডেলা পার্কের পার্কিংজোন
  • Posted by :
  • Date : October 22, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top