728x90 AdSpace

Latest News

Friday, 20 September 2019

পুজোর মুখে ভরদুপুরে বর্ধমান শহরের সোনার দোকানে চুরি, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: পুজোর আগে ফের চুরির ঘটনা ঘটলো শহর বর্ধমানে।সম্প্রতি পূর্ব বর্ধমানের জামালপুরের আঝাপুর এলাকার একটি শাড়ির দোকানে চুরির ঘটনা ঘটেছিলো। এবার বর্ধমান শহরের জহুরি পট্টি এলাকায় একটি নামী সোনা গহনার দোকান থেকে দিনের আলোতেই এক জোড়া সোনার বালা নিয়ে চম্পট দিলো এক দুষ্কৃতী। 

শুক্রবার দুপুর ২ টো নাগাদ এই ঘটনাটি ঘটে। দোকানের মালিক রাজেন্দ্রনাথ দে জানিয়েছেন, এদিন তিনি যখন দুপুরে ভাত খেতে বাড়ি গিয়েছিলেন সেই সময় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি দোকানে আসেন কিছু গহনা কেনার জন্য।দোকানে সেই সময় কর্মচারীরা ব্যবসা সামলাচ্ছিলেন। ওই ব্যক্তি একটার পর একটা সোনার ও রুপার গহনার দাম জিজ্ঞেস করার পাশাপাশি গহনাগুলো বাক্স থেকে বের করে হাতে নিয়ে দেখছিলেন।

 
রাজেন্দ্রনাথ বাবু জানিয়েছেন, এই সময় কর্মচারীদের সামান্য অসতর্কতায় ওই ব্যক্তি প্রায় ১৪ ভরির একজোড়া বালা তার সঙ্গে থাকা ব্যাগে ঢুকিয়ে নেয়। এরপর অন্যকোনো গহনা না কিনে পরে আসছেন বলে দোকান থেকে বেরিয়ে যান। এরপর কর্মচারীরা খদ্দেরকে দেখানোর জন্য টেবিলের উপর বের করা গহনা গুছিয়ে রাখার সময় লক্ষ্য করেন এক জোড়া সোনার বালা উধাও। আর এরপরই সম্বিৎ ফেরে সকলের। তড়িঘড়ি খবর দেওয়া হয় মালিককে। রাজেন্দ্রনাথ বাবু সঙ্গে সঙ্গে খবর দেন বর্ধমান থানায়। 

বর্ধমান থানা থেকে পুলিশ দোকানে গিয়ে ঘটনার বিষয়ে খোঁজ খবর নেয়। তদন্তের স্বার্থে দোকানের সি সি টিভি ফুটেজ সংগ্রহ করে নিয়ে যায় পুলিশ।রাজেন্দ্রনাথ বাবু জানান, ওই ব‍্যাক্তি এর আগে তার দোকানে কোনোদিন আসেননি।এমনকি ওই ব্যক্তি বর্ধমান শহরের বাসিন্দা কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তিনি। পুলিশ ইতিমধ্যে সমস্ত বিষয় তদন্ত শুরু করেছে। যদিও পুজোর আগে এই ঘটনায় বর্ধমানের সোনাপট্টি এলাকায় ব‍্যাবসায়ীদের মনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।
পুজোর মুখে ভরদুপুরে বর্ধমান শহরের সোনার দোকানে চুরি, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top