Headlines
Loading...
বর্ধমানে প্রতিশ্রুতি অনুযায়ী প্রশাসন কাজ না করায় রাস্তা মেরামতের কাজে নামলো যুব কংগ্রেস

বর্ধমানে প্রতিশ্রুতি অনুযায়ী প্রশাসন কাজ না করায় রাস্তা মেরামতের কাজে নামলো যুব কংগ্রেস


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: তিনদিন আগেই আসন্ন দুর্গাপুজো উপলক্ষে জেলার বিভিন্ন ক্লাব প্রতিনিধিদের নিয়ে আয়োজিত বৈঠকে সরাসরি পুজোর আগে বর্ধমান শহরের রাস্তাগুলিকে মেরামত করার জোড়ালো আবেদন তোলা হয়েছিল প্রশাসনিক কর্তাদের কাছে। এমনকি সরাসরি জেলা প্রশাসনের দিকে অভিযোগের আঙুল তুলে তীব্র বিতর্ক সৃষ্টি করেন বর্ধমান পুরসভার ৩৫ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার সনত বক্সী। তিনি ভরা ভর্তি সভায় অভিযোগ করেন, বহুদিন ধরেই তিনি শহরের রাস্তাগুলিকে চলাচলের উপযুক্ত হিসাবে গড়ে তোলার জন্য প্রশাসনের কাছে আবেদন জানিয়ে আসছেন। কিন্তু প্রশাসনের এব্যাপারে কোনো গা-ই নেই। 

সনত বক্সীর এই অভিযোগের পরিপ্রেক্ষিতে খোদ জেলাশাসক বিজয় ভারতী ঘোষণা করেন পুজোর আগেই শহরের সমস্ত রাস্তা মেরামত করে দেওয়া হবে। কিন্তু জেলাশাসকের সেই ঘোষণার পর ৩দিন কেটে গেলেও এখনও রাস্তার মেরামতের কাজ শুরু না হওয়ায় রবিবার বর্ধমান জেলা যুব কংগ্রেসের সভাপতি গৌরব সমাদ্দারের নেতৃত্বে যুব কংগ্রেস কর্মীরা রাস্তা মেরামত করার কাজে নামলেন। 

গৌরববাবু জানিয়েছেন, এদিন তাঁরা বিভিন্ন জায়গা থেকে বাড়িঘর ভাঙার বিভিন্ন টুকরো নিয়ে এসে ১০নং ওয়ার্ডের ইছলাবাদ এলাকার রাস্তার গর্তগুলি ভরাট করেছেন। তিনি জানিয়েছেন, প্রতিদিন এই রাস্তা দিয়ে অসংখ্য মানুষ, গাড়ি, ছাত্রছাত্রীরাও যাতায়াত করেন। কিন্তু রাস্তা জুড়ে জায়গায় জায়গায় বড় বড় গর্ত হয়ে থাকায় তাতে বিপদের মুখে পড়ছেন অনেকেই। প্রশাসন কবে করবে তা জানা নেই। কিন্তু যুব কংগ্রেস কর্মীরা তাঁদের সামর্থ্য অনুযায়ী এদিন সেই রাস্তার গর্ত বুঁজিয়ে চলাচলের জন্য উপযুক্ত হিসাবে গড়ে তোলার কাজ শুরু করেছেন।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});