728x90 AdSpace

Latest News

Saturday, 21 September 2019

বর্ধমানে রাতারাতি সেলিব্রেটি হওয়ার প্রতিযোগিতায় টিনএজার থেকে বয়স্করা,আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান:  পড়াশোনা বাদ দিয়ে মোবাইল ফোন নিয়েই ব্যস্ত থাকায় অভিভাবকদের বকাবকির জেরে ছাত্রছাত্রীদের অভিমানে আত্মহত্যার ঘটনা ক্রমশই বাড়ছে। আকছার ঘটছে এই ধরণের ঘটনা। এন্ড্রয়েড ফোন কিনে না দেওয়ার জন্যও ছাত্রছাত্রীদের আত্মহত্যার ঘটনা নতুন কিছু নয়। আর এসবের মাঝেই শনিবার বিকালে উঠতি ছেলেমেয়েদের মোবাইল ফোনের ব্যবহার নিয়ে উন্মাদনা যে কোন্ পর্যায়ে পৌঁছাতে পারে তারই সাক্ষী থাকল বর্ধমানবাসী।


এদিন বর্ধমান টাউন হলে একটি মোবাইল এ্যাপস কোম্পানীর কমিউনিটি সংযোগ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মূলত নিজেদের ছোট ছোট ভিডিও এই এ্যাপসের মাধ্যমে আপলোড করে নিজেদের মেলে ধরার প্রতিযোগিতা। দেখা গেল চীন থেকে আসা কোম্পানীর প্রতিনিধি ছাড়াও পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন প্রান্ত থেকে এসে হাজির হয়েছেন অসংখ্য টিনএজার থেকে বয়স্করাও। মঞ্চে গানের তালে চটুল নাচ যেমন চলল, তেমনি চলল মঞ্চের নিচেও।

কোম্পানীর অপারেশন ম্যানেজার ফয়জাল আহমেদ জানিয়েছেন, বর্তমানে এই এ্যাপসটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এক একজনের ভিউয়ার্স আকাশ ছোঁয়া হয়ে উঠছে। আচমকাই রাতারাতি সেলিব্রেটির মর্যাদা পাচ্ছেন উঠতি ছেলেমেয়েরা। তা দেখে এদিন উপস্থিত বেশ কয়েকজন অভিভাবক বলেই বসলেন, পড়াশোনা নেই, খেলাধূলা নেই – তার বদলে সুস্থ সংস্কৃতির পরিণতি দেখে সত্যিই লজ্জা লাগছে।
বর্ধমানে রাতারাতি সেলিব্রেটি হওয়ার প্রতিযোগিতায় টিনএজার থেকে বয়স্করা,আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top