728x90 AdSpace

Latest News

Sunday, 29 September 2019

৩ তারিখ থেকেই বর্ধমানে যান নিয়ন্ত্রণ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আগামী ৫ অক্টোবর দুর্গাপূজোর সপ্তমী, কিন্তু তার দুদিন আগে পঞ্চমী থেকেই বর্ধমান শহরের যান চলাচলে নিষেধাজ্ঞা জারী করল জেলা পুলিশ। জেলা পুলিশের পক্ষ থেকে প্রকাশিত পুজোর গাইডে জানানো হয়েছে আগামী ৩ অক্টোবর থেকে ৮ অক্টোবর পর্যন্ত প্রত্যেকদিন বিকাল ৪টে থেকে ভোর ৪টে পর্যন্ত জিটিরোড দিয়ে মোটরবাইক ছাড়া সমস্ত ধরণের যানবাহন নিয়ন্ত্রণ করা হবে। 

জেলা পুলিশ থেকে জানানো হয়েছে, যেহেতু পুজোর এই দিনগুলিতে প্রচুর মানুষ ঠাকুর দেখতে রাস্তায় নামবেন তাই এই যান চলাচলে নিষেধাজ্ঞা জারী করা হচ্ছে। সেক্ষেত্রে দু চাকা ছাড়া বাকি যে কোনো গাড়িকে বর্ধমান শহর ঢোকার মুখে বিভিন্ন জায়গায় দাঁড় করিয়ে দেওয়া হতে পারে বা তাদের অন্য রাস্তা দিয়ে ঘুরিয়ে দেওয়া হতে পারে। জেলা পুলিশের পুজোর গাইডে বলা হয়েছে কাটোয়ার দিক থেকে আসা গাড়িগুলিকে কাটোয়া রোডের পেট্রোল পাম্পের কাছে, কালনা রোডের ক্ষেত্রে এমবিসি ইনষ্টিটিউটের কাছে, তেলিপুকুর মোড়, কানাইনাটশাল মোড়, গোলাপবাগ মোড়, আলিশা মোড়, গুসকরা মোড় এবং পালার শ্রীরামপুর মোড়ে গাড়ি আটকানো হবে। 

জেলা পুলিশ সূত্রে জানানো হয়েছে এবছর বর্ধমান শহরের মোট ৫১টি বড় পুজো মণ্ডপকে পুজোর অনুমতি দেওয়া হয়েছে। উল্লেখ্য, এবছরও পুজোর উদ্বোধনে সেলিব্রেটিদের ভিড় থাকছে বর্ধমান শহরে। খোদ জেলা পুলিশের পুলিশ লাইনে পুজো মণ্ডপের উদ্বোধন করবেন খ্যাতনামা অ্যাথলিট দীপা কর্মকার। সর্বমিলন সংঘের পুজোর উদ্বোধন করবেন রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী বলে উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে।
৩ তারিখ থেকেই বর্ধমানে যান নিয়ন্ত্রণ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top