Headlines
Loading...
উচ্ছ্বসিত প্রশংসায় টলিউড - মহালয়ার দিন বর্ধমানে উদ্বোধন হতে চলেছে বরুণাসুর

উচ্ছ্বসিত প্রশংসায় টলিউড - মহালয়ার দিন বর্ধমানে উদ্বোধন হতে চলেছে বরুণাসুর


তুলসী মুখার্জি,বর্ধমান: দুষ্টের নিধন এবং শিষ্টের পালন করতেই প্রতিবছর মা আসেন বাপের বাড়ি। অসুররূপী দুষ্টকে নাশ করে মর্ত্যে তিনি নিয়ে আসেন শান্তি। দীর্ঘকাল ধরে অসুর মানেই যে খারাপ –সেটাই যখন জানতে অভ্যস্ত হয়ে উঠেছি আমরা - সেই সময় অসুরদের ভাল দিক নিয়ে এবার বর্ধমান শহর থেকে তৈরী হল ফিল্ম বরুণাসুর। 

আগামী শনিবার মহালয়ার দিন এর উদ্বোধন হতে চলেছে বর্ধমান শহরের সংস্কৃতি প্রেক্ষাগৃহে। বুধবার সাংবাদিক বৈঠকে বরুণাসুরের চিত্রপ্রযোজক তথা অভিনেত্রী সৌমি দত্ত রায় জানিয়েছেন সাধারণত অসুর বলতে বোঝা হয় দেবী দুর্গার পায়ের কাছে মৃতপ্রায় একটি প্রতিমূর্তি, যা অশুভ শক্তির বার্তা বহন করে। কিন্তু এই ছবিতে দেখানো হয়েছে জগত সংসারকে রক্ষা করতে একজন অসুরকে। কিভাবে ঘাত প্রতিঘাত সহ্য করে লড়াই করে চলেছে সে জগত সংসারকে রক্ষা করতে। পূর্ণ দৈঘ্যের এই ছবির শ্যুটিং হয়েছে বর্ধমান জেলার বিভিন্ন প্রান্ত ছাড়াও তামিলনাড়ুর কোদাইকানালে।


পূর্ব বর্ধমান জেলায় এই প্রথম প্রায় ১৬ লক্ষ টাকা ব্যয়ে এই ধরণের কোনো ছবি তৈরী হয়েছে। ইতিমধ্যেই এই ছবির এবং এই ধরণের ছবি করার প্রশংসা করেছেন টলিউড অভিনেত্রী কোয়েল, শুভশ্রী, পরিচালক, গায়ক, অভিনেতা অঞ্জন দত্ত, অভিনেতা সোহম, পরমব্রত, পরিচালক রাজা চন্দ প্রমুখরা।

চিত্র পরিচালক সৌরভ দাস জানিয়েছেন, তাঁরা আশাবাদী দীর্ঘদিন পর দর্শকদের কাছে একটা ভাল এবং নতুন করে ভাবনা সৃষ্টি করার ছবি তাঁরা উপহার দিতে পারবেন। এদিন টলিউডের নায়ক নায়িকারাও রীতিমত বিস্ময় প্রকাশ করে জানিয়েছেন, বর্ধমান থে্কে এই ধরণের যে একটা ফিল্ম তৈরী হতে পারে এবং যে ছবি সম্পূর্ণ আলাদা মাত্রার, আলাদা গল্পের – তা ছবি না দেখলে জানাই যেত না।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});