Headlines
Loading...
ফের লাগাতার হুমকি ফোন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ সভাধিপতি কে, চাঞ্চল্য

ফের লাগাতার হুমকি ফোন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ সভাধিপতি কে, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুকে ফের খুনের হুমকি দিল অজ্ঞাত পরিচয় ব্যক্তিরা। রবিবার রাত্রি প্রায় ২ টো থেকে ১৫ মিনিট ধরে লাগাতার দেবু টুডুকে খুনের হুমকি দিয়ে ফোন করা হয়। প্রথম ফোনটিতে তিনি কথা বললেও বাকি ফোনগুলি তিনি ধরেননি। 

দেবু টুডু জানিয়েছেন, রবিরার রাতে ৪ বার তাঁকে একই নাম্বার থেকে ফোন করা হয়। সোমবার তিনি যথারীতি জেলা পরিষদে নিজের চেম্বারে বসে থাকার সময় অন্য একটি নাম্বার থেকে ফের তাঁকে খুনের হুমকি দিয়ে ফোন করা হয়। গোটা বিষয়টি জানানো হয় জেলা পুলিশের সাইবার সেলকে। সঙ্গে সঙ্গে সাইবার পুলিশ এসে তাঁর কাছ থেকে বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিয়ে যান। 

দেবু টুডু জানিয়েছেন, এর আগেও ১৮ আগষ্ট রাত্রে তাঁকে ২৫ বার ফোন করা হয় বিভিন্ন ফোন নাম্বার থেকে। প্রতিটি ফোনেই তাঁকে হুমকি দেওয়া হয় মেরে ফেলারা। এরপরই তিনি জেলা পুলিশের পাশাপাশি গোটা বিষয়টি জানান দলীয় উচ্চ নেতৃত্বকেও। 

উল্লেখ্য, এই ঘটনায় পূর্ব বর্ধমান জেলা সাইবার পুলিশ তদন্তে নেমে নদীয়ার পলাশিপাড়া থানার পাঁচদাড়া গ্রাম থেকে সঞ্জীব ঘোষ নামে এক যুবককে গ্রেপ্তারও করে। তাকে গ্রেপ্তার করে এই ঘটনায় আরও কারা কারা জড়িত তা নিয়ে পুলিশী তদন্ত জারী রয়েছে। তারই মাঝে ফের রবিবার রাতে তাঁকে একই কায়দায় ফোন করে খুনের হুমকি দেওয়া রীতিমত চাঞ্চল্য দেখা দিয়েছে। কি কারণে দফায় দফায় এই খুনের হুমকি তা নিয়ে ক্রমশই রহস্য দানা বাঁধতে শুরু করেছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});