728x90 AdSpace

Latest News

Friday, 30 August 2019

পূর্ব বর্ধমান জেলাপরিষদের সহকারী সভাধিপতিকে খুনের হুমকি, নদীয়া থেকে গ্রেপ্তার তৃণমূল সমর্থক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: পূর্ব বর্ধমান জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুকে খুনের হুমকি ফোনের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করল পূর্ব বর্ধমান জেলা পুলিশের সাইবার দূর্নীতিদমন শাখা। ধৃতের নাম সঞ্জীব ঘোষ (৩২)। বাড়ি নদীয়ার পলাশিপাড়া থানার পাঁচদাড়া গ্রামে।

উল্লেখ্য, সম্প্রতি পরপর দুদিন ২৫টি ফোন নাম্বার থেকে বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতিকে খুনের হুমকি দেওয়া হয়। এই ঘটনায় তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই ফোন নাম্বারের টাওয়ার লোকেশন অনুসরণ করে বৃহস্পতিবার রাতে নদীয়ার পলাশিপাড়া থানার পাঁচদাড়া গ্রাম থেকে সঞ্জীব ঘোষ নামে ওই যুবককে পুলিশ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৪১৯,৪২০,৫০৪, ও ৫০৬ ধারায় এবং আইটি অ্যাক্টের ৬৬সি ও ৬৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এব্যাপারে দেবু টুডু জানিয়েছেন, এটা একটা বড়চক্রের কাজ। ধৃত সঞ্জীব ঘোষকে তিনি চেনেন না বলেই জানিয়েছেন তিনি। এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। অপরদিকে, জানা গেছে, ধৃত সঞ্জীব ঘোষ তৃণমূল সমর্থক হলেও অত্যন্ত নিরীহ এবং ভাল ছেলে হিসাবেই পরিচিত। তাঁর বিরুদ্ধে অতীতে এই ধরণের কোনো ঘটনার রেকর্ডও নেই। দেবু টুডু জানিয়েছেন, প্রাথমিকভাবে তাঁদের সন্দেহ ওই যুবকের ফোন নাম্বার হ্যাক করেই দুষ্কৃতিরা এই কাজ করে থাকতে পারে। তবে সবটাই পুলিশ তদন্ত করে দেখছে।
পূর্ব বর্ধমান জেলাপরিষদের সহকারী সভাধিপতিকে খুনের হুমকি, নদীয়া থেকে গ্রেপ্তার তৃণমূল সমর্থক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top