Headlines
Loading...
বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু কে খুনের হুমকি, চাঞ্চল্য

বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু কে খুনের হুমকি, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুকে ফোনে লাগাতার খুনের হুমকি দেবার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। এই ঘটনায় তিনি বর্ধমানের জেলাশাসক, জেলা পুলিশ সুপার সহ রাজ্য তৃণমূল নেতৃত্বকেও গোটা বিষয়টি জানিয়েছেন। জেলা পুলিশ সুপারকে লেখা চিঠিতে দেবু টুডু জানিয়েছেন, এই ধরণের অপ্রত্যাশিত ঘটনা তাঁর কাছে মানষিকভাবে পীড়াদায়ক এবং এতে তিনি যথেষ্ট উদ্বিগ্নও। গোটা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবার আবেদনও জানিয়েছেন। জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, তিনি অভিযোগ পেয়েছেন, তদন্ত শুরু হয়েছে।

অন্যদিকে, জেলাশাসক বিজয় ভারতী জানিয়েছেন, এই ঘটনা সত্যিই উদ্বেগজনক। তিনি খবর পাওয়ার পরই জেলা পুলিশ সুপারকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। জেলাশাসক জানিয়েছেন, মোট ১৬টি নাম্বার থেকে ফোন করা হয়েছিল। আসল অপরাধীকে খুব শীঘ্রই গ্রেপ্তার করা সম্ভব হবে।

উল্লেখ্য, জেলা পরিষদ পরিচালনার ক্ষেত্রে সাম্প্রতিক সময়ে দেবু টুডুর সঙ্গে মত বিরোধ তৈরী হয়। বিশেষ করে জেলা পরিষদের টেণ্ডার নিয়ে এই সংঘাত চরমে ওঠে। এদিন দেবু টুডু জানিয়েছেন, রবিবার রাত্রি প্রায় ১টা বেজে ৩৮ মিনিট থেকে ১৬টি আলাদা আলাদা ফোন নাম্বার থেকে তাঁকে ফোন করা হয়। ফোনের অপরপ্রান্তে পুরুষ ও মহিলা কণ্ঠস্বর ভেসে আসছিল। ফোন করেই অপরপ্রান্ত থেকে তাঁকে গালিগালাজ করা হয়। প্রায় দেড় মিনিট ধরে একনাগাড়ে তাঁকে গালিগালাজ করার পর তাঁকে গুলি করে খুনের হুমকি দেওয়া হয়। তিনি জানিয়েছেন, এরপর থেকেই একনাগাড়ে অন্য নাম্বার থেকে ফোন আসতেই থাকে। কিন্তু তিনি আর ফোন ধরেননি।

কারা এই কাজ করল এদিন তা পরিষ্কার করে না বললেও তিনি জানিয়েছেন, একটি বড় চক্র এর পিছনে কাজ করছে। তিনি পুলিশকে সব জানিয়েছেন। পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে বলে তাঁর বিশ্বাস। এরই পাশাপাশি এদিন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথকেও গোটা বিষয়টি জানিয়েছেন দেবু টুডু। গোটা ঘটনায় শহর জুড়েই ব্যাপক চর্চা শুরু হয়েছে।

0 Comments: