Headlines
Loading...
বর্ধমানে চার মাসের কুকুরের বাচ্চাকে ছাদ থেকে ছুঁড়ে ফেলে খুন করা হলো, থানায় অভিযোগ দায়ের, চাঞ্চল্য

বর্ধমানে চার মাসের কুকুরের বাচ্চাকে ছাদ থেকে ছুঁড়ে ফেলে খুন করা হলো, থানায় অভিযোগ দায়ের, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান শহরের জনবহুল অভিজাত এলাকা খোসবাগানে একটি চার মাসের কুকুরের বাচ্চাকে ছাদ থেকে ছুঁড়ে ফেলে খুন করা হলো। আর শুক্রবার দুপুরে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে বর্ধমান থানায় এদিনই বর্ধমানের ভয়েস ফর ভয়েসলেস পশুপ্রেমী সংস্থার পক্ষ থেকে এব্যাপারে এফআইআর দায়ের করা হয়েছে। 

সংগঠনের সভাপতি অভিজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, শুক্রবার খোসবাগান এলাকার বাসিন্দা রেশমী ঘোষ তাঁদের কাছে একটি লিখিত অভিযোগ করে জানান, খোসবাগান এলাকার বর্ধমান পলিক্লিনিক এণ্ড ডায়গনষ্টিক সেণ্টারের মালিকের প্ররোচনায় ওই সেণ্টারের এক কর্মী ৪ মাসের ওই কুকুরের বাচ্চাটিকে দোতলার ছাদ থেকে রাস্তায় ছুঁড়ে ফেলে। রাস্তায় পড়ার পরই কুকুরের বাচ্চাটির ফুসফুস ফেটে মারা যায়। নারকীয় এই ঘটনায় রেশমী ঘোষ তাঁদের কাছে লিখিত অভিযোগ জানানোর পরই তাঁরা কুকুরের বাচ্চাটিকে উদ্ধার করে বর্ধমান থানায় নিয়ে যান এবং সংশ্লিষ্ট অপরাধীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। 

তার পরিপ্রেক্ষিতে শনিবার কুকুর বাচ্চাটির ময়না তদন্তও করা হয়েছে। অভিজিতবাবু জানিয়েছেন, তাঁরা এই নারকীয় ঘটনার শেষ দেখে ছাড়়বেন। তিনি জানিয়েছেন, তাঁরা খবর নিয়ে দেখেছেন ওই কুকুরের বাচ্চাটি ওই পলিক্লিনিকের দরজার সামনে শুয়ে থাকত। আর সেটাই ছিল তার অপরাধ। অভিজিতবাবু জানিয়েছেন, এই ঘটনার বিচার পাওয়ার জন্য এবং পশুদের ওপর অত্যাচারের এই ঘটনায় তাঁরা যতদূর যেতে হয় যাবেন। অন্যদিকে, বর্ধমান থানা সূত্রে জানা গেছে,এব‌্যাপারে একটি কেস দায়ের করে তদন্ত শুরু হয়েছে। এখনও কোনো গ্রেপ্তারের খবর মেলেনি।
                                                                                                                                        ছবি - ইন্টারনেট 

0 Comments: