Headlines
Loading...
শিশুর হার্টে দু দুটো ফুটো - বর্ধমানে সাহায্যের জন্য এগিয়ে এল বিজেপি কর্মীরা

শিশুর হার্টে দু দুটো ফুটো - বর্ধমানে সাহায্যের জন্য এগিয়ে এল বিজেপি কর্মীরা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  বাবা মীর আজিজ দিন মজুরীর কাজ করেন। মা মীর মেরুন খাতুন গৃহবধু। দিন আনি দিন খাইয়ের সংসার। আর এই সংসারেই ২ বছর আগে ঘর আলো করে আসে মীর নুর আরসাদ। বেশ কষ্টেই চলছিল কষ্টের সংসার। কিন্তু আচমকাই বর্ধমান শহরের ১৯ নং ওয়ার্ডের এই দম্পতির সংসারেই দেখা দিয়েছে দুশ্চিন্তার কালো মেঘ।

কয়েক মাস আগে থেকেই হঠাত করেই অসুস্থ হয়ে পড়ে ছোট্ট আরসাদ। ডাক্তার দেখানো শুরু হল। এরপরই ধরা পড়ল আরসাদের হার্টে দুটো ফুটো। আর তার জন্যেই তার বুকে কষ্ট শুরু। এরপরই চিকিৎসকরা মীর পরিবারকে আরসাদের চিকিৎসার জন্য ব্যাঙ্গালোরে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু বাধা হয়ে দাঁড়ালো অর্থ। এই চিকিৎসার এত টাকা কি করে জোগাড় হবে - ভেবেই আকুল ছিলেন মীর দম্পতি।

খবর পেয়ে আরসাদের সাহায্যে দু হাত ভরে এগিয়ে এলেন বিজেপির বর্ধমান শহরের ৫ নং মন্ডল কমিটি। কমিটির সভাপতি বিনোদ প্যাটেল জানিয়েছেন, ছোট শিশুর এই কষ্ট তাদেরও ভাবিয়ে তোলে। এরপরই তাঁরা শিশুর চিকিৎসার সাহায্যের জন্য আলোচনা শুরু করেন। বিভিন্ন জায়গায় যোগাযোগ শুরু করেন। বিভিন্ন জায়গা থেকে সাহায্যের প্রতিশ্রুতি পাওয়ার পর বৃহস্পতিবার মীর আজিজের হাতে তাঁরা তুলে দিলেন ব্যাঙ্গালোর যাতায়াতের জন্য টিকিট এবং যাতায়াতের রাহা খরচে হিসাবে কিছু নগদ টাকাও। তিনি জানিয়েছেন, এরই পাশাপাশি তাঁরা ব্যাঙ্গালোরের চিকিৎসকদের সঙ্গেও কথা বলেছেন সম্পুর্ণ নিখরচায় চিকিৎসার ব্যবস্থা করার জন্য। এমনকি শিশুটির ওষুধের ব্যবস্থাও করা হয়েছে। এভাবে বিনোদবাবুরা এগিয়ে আসায় খুশী মীর দম্পতি। তাঁরা জানিয়েছেন, এই সাহায্য পাবার পর তাঁরা আশার আলো দেখছেন তাদের একমাত্র শিশুপুত্রকে সুস্থ করে তোলার জন্য।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});