Headlines
Loading...
পাল্লা রোডে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ২

পাল্লা রোডে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ২


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ স্কুল ছুটির পর নিজের সন্তানকে স্কুল থেকে আনতে যাওয়ার পথে অপরদিক থেকে দ্রুত গতিতে আসা একটি মোটর সাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হল বাবার। অন্যদিকে দুর্ঘটনায় ওপর বাইক আরোহীরও মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে সাড়ে তিনটা নাগাদ পাল্লা রোড কলানবগ্রাম মোড়ের কাছে ভাগাড় এলাকায়। এই ঘটনায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। খবর পেয়ে মেমারী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। মৃতদেহ দুটি উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যায়।

মৃতদের নাম বুদ্ধদেব চক্রবর্তী (৪২) ও মনোজিৎ বিশ্বাস(২৪)। বুদ্ধদেব চক্রবর্তীর বাড়ি মেমারি ১ ব্লকের পাল্লারোডের মামুদপুর গ্রামে। পাল্লা এলাকায় নিজের সোনারুপোর দোকান রয়েছে তাঁর। অপর ব্যাক্তি মনোজিৎ বিশ্বাসের বাড়ি পাল্লা ১নং ক্যাম্পের ডিভিসি এলাকায়। পেশায় সেন্টারিং মিস্ত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে,এদিন বিকালে প্রায় সাড়ে তিনটে নাগাদ বুদ্ধদেববাবু মোটরবাইক নিয়ে ছেলেকে বড়শুল সিডিপি স্কুল থেকে আনতে যাচ্ছিলেন। অন্যদিকে, মনোজিৎবাবু নিজের কাজ সেরে বড়শুলের দিক থেকে পাল্লারোডের দিকে যাচ্ছিলেন। পাল্লারোড মোড় ও কলানবগ্রাম মোড়ের মাঝে দুজনের মোটরবাইকে মুখোমুখি সংঘর্ষ হয়। দুজন বাইক আরোহীর কারও মাথায় হেলমেট ছিলনা। দুজনেই রাস্তা ধারে ছিটকে পরে। বিকট আওয়াজ শুনে এলাকার বাসিন্দার ছুটে এসে তাঁদের উদ্ধার করে মেমারী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

0 Comments: