Headlines
Loading...
বর্ধমানে পা রেখেই বিজেপি বিরোধিতায় সুর চড়াল শিবসেনা, দলের নতুন সভাপতি হলেন প্রলয় কুমার

বর্ধমানে পা রেখেই বিজেপি বিরোধিতায় সুর চড়াল শিবসেনা, দলের নতুন সভাপতি হলেন প্রলয় কুমার


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলায় পা রাখল শিবসেনা। এদিন বর্ধমান শহরের একটি অভিজাত হোটেলে শিবসেনার রাজ্য সাধারণ সম্পাদক অশোক সরকারের নেতৃত্বে গঠিত হল নতুন পূর্ব বর্ধমান জেলা কমিটি। কমিটির প্রথম জেলা সভাপতি হয়েছেন প্রলয় কুমার।

অশোকবাবু এদিন জানিয়েছেন, আগামী ২৭ ও ২৮ ডানকুনিতে শিবসেনার রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে। এরপরই আগষ্টের প্রথম সপ্তাহে তাঁরা বেশ কয়েকটি দাবীকে সামনে রেখে শিয়ালদহ থেকে ধর্মতলা পর্যন্ত বিশাল মিছিল সংগঠিত করতে চলেছেন। আর এই মিছিল থেকেই তাঁরা শিয়ালদহ ষ্টেশনের নাম পরিবর্তন করে ড. শ্যামাপ্রসাদ মুখার্জ্জীর নামে করা, ৩০৭ ধারা বিলোপ করা, এক দেশ এক আইন কার্যকর করা, বাংলা ভাষাকে অধিকতর গুরুত্ব দেওয়া প্রভৃতি বেশ কয়েকটি দাবীকে সামনে রেখে লড়াইয়ে নামছেন।


তিনি জানিয়েছেন, বিজেপি সহ অন্যান্য রাজনৈতিক দলগুলির ক্ষেত্রে তাঁরা সমদূরত্ব বজায় রেখেই এককভাবে চলতে চাইছেন। আর তাই আগামী পুরসভা নির্বাচনগুলিতেও তাঁরা প্রার্থী দিতে চলেছেন। উল্লেখ্য, এদিন শিবসেনার নতুন কমিটি ঘোষণা তথা পূর্ব বর্ধমান জেলায় প্রথম আত্মপ্রকাশ সহ প্রথম বৈঠকে স্থা্নীয় ইস্যুতে দলীয় কর্মীদের ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন অশোকবাবু।

এদিন শিবসেনা দলের রাজ্যের ১৭ তম জেলা কমিটি গঠনের বৈঠকে রাজ্য সাধারণ সম্পাদক অশোক সরকার ছাড়াও উপস্থিত ছিলেন দলের রাজ্য সম্পাদক রাজীব মাহাত। রাজীব বাবু জানিয়েছেন, এই জেলায় সংগঠনের সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রলয় কুমার কে দায়িত্ব দেওয়া হয়েছে। আগামি দিনে দল সাধারন মানুষের স্বার্থে লড়াই করবে। খুব শীঘ্রই জেলা কমিটির পক্ষ থেকে দেশের ঐতিহ্যবাহী শিবসেনা দলের সদস্য পদ গ্রহণের কাজ শুরু করা হবে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});