728x90 AdSpace

Latest News

Monday, 22 July 2019

গলসীতে প্রকাশ্যে গুলি, তীর, আহত ৬, তীব্র উত্তেজনা



ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসীঃ সোমবার বিকালে প্রকাশ্য জনবহুল এলাকায় গুলি চলল গলসীর ভূঁড়ি হাইস্কুলের সামনে। একইসঙ্গে চলল তীরও। গুলির আঘাতে জখম এক যুবক। তীরের আঘাতে জখম দুই। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। আহতদের অভিযোগের তীর বিজেপির দিকে হলেও স্থানীয় সূত্রে জানা গেছে, গত পঞ্চায়েত নির্বাচনের সময়ই গলসীর মসজিদপুর অঞ্চলের ইটারু গ্রামে ক্ষমতাসীন তৃণমূলের বিরুদ্ধে নির্দল প্রার্থী হিসাবে দাঁড়িয়ে জয়ী হন জিয়ারুদ্দিন মোল্লা। এই ঘটনাকে কেন্দ্র করেই পঞ্চায়েত নির্বাচন থেকেই স্থানীয় জিয়ারুদ্দিন মোল্লার গ্রুপের সঙ্গে গুল মহম্মদ মোল্লার লড়াই চলছিল।

সম্প্রতি জিয়ারুদ্দিন মোল্লার গোষ্ঠী রাস্তার কাজ নিয়ে অনিয়মের অভিযোগ জমা দেন বিডিও অফিসে। সোমবার গলসীর বিডিও অফিসে দুপক্ষকে নিয়ে শুনানিতে ডাকেন বিডিও। সেই সময় দুপক্ষই হাতাহাতি থেকে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এই সময়ই তীর চালানো হয়। তাতে দুজন গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে তাঁদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। 

গুলিবিদ্ধ দোলন মোল্লা জানিয়েছেন, তাঁর বাবা গলসী ২নং বিডিও অফিসের নথীভুক্ত ঠিকাদার। হঠাতই তিনি খবর পান, তাঁর বাবা গুল মহম্মদ মোল্লা ওরফে হাসেম মোল্লাকে বিডিও অফিসে ব্যাপক মারধর করা হচ্ছে। এই খবর পেয়েই তিনি মোটরবাইক নিয়ে বিডিও অফিসে গিয়ে বাবাকে সেখান থেকে নিয়ে যখন ইটারু গ্রামে ফিরছিলেন সেই সময় পথে ভুড়ি হাইস্কুল মোড়ে ওরিয়েণ্টাল ব্যাঙ্কের সামনে জিয়ারুদ্দিন মোল্লার নেতৃত্বে তাঁদের লক্ষ্য করে ৪ রাউণ্ড গুলি চালানো হয়।



৩টি গুলি তাদের না লাগলেও একটি গুলি তাঁর পায়ে লাগে। এরপরই দুষ্কৃতীরা রড, লাঠি নিয়ে তার বাবাকে ব্যাপক মারধর করে। হাসেম মোল্লা জানিয়েছেন, পুলিশের সামনেই তাকে মারধর করা হয়। যাঁরা হামলা চালিয়েছে তাঁরা নির্দল বলে জানিয়েছেন। সম্প্রতি তাঁরা বিজেপির দিকে ঝুঁকেছেন। হাসেম মোল্লা জানিয়েছেন, পুলিশই তাদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এই ঘটনায় এদিন মোট ৬জন তৃণমূল কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ। এদের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। 

যদিও এই ঘটনা সম্পর্কে বিজেপির কোনো বক্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে, এই ঘটনার পর বিশাল পুলিশ বাহিনী গোটা এলাকায় টহলদারী শুরু করেছে। গোটা ইটারু গ্রাম পুরুষশূন্য। পুলিশ এই ঘটনায় কয়েকজনকে আটকও করেছে।
গলসীতে প্রকাশ্যে গুলি, তীর, আহত ৬, তীব্র উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top