Headlines
Loading...
বধু মৃত্যুতে বাপের বাড়ির লোকজন তাণ্ডব চালাল শ্বশুরবাড়িতে, আটক ১১

বধু মৃত্যুতে বাপের বাড়ির লোকজন তাণ্ডব চালাল শ্বশুরবাড়িতে, আটক ১১



ফোকাস বেঙ্গল ডেস্ক,মাধবডিহিঃ পুর্ব বর্ধমানের মাধবডিহি থানার অন্তর্গত উচালন গ্রাম পঞ্চায়েতের ভাঁড়ালে গ্রামে এক গৃহবধুর মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো। মৃত গৃহবধুর নাম সরস্বতী রায় (২১)। তাঁর বাপের বাড়ি খন্ডঘোষের পোলেমপুর গ্রামে। 

মৃতার শ্বশুরবাড়ির লোকজনের অভিযোগ, রবিবার সন্ধ্যেয় আচমকাই সরস্বতী রায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। এই খবর তাঁর বাপের বাড়িতে পৌঁছানোর পরই জামনা, মুলকাটি প্রভৃতি জায়গা থেক কয়েকঘন্টার মধ্যেই প্রায় ৫০০ জন সশস্ত্র অবস্থায় এসে হামলা চালায় সরস্বতীদেবীর শ্বশুরবাড়ি সহ আশপাশের আরো বেশ কয়েকটি বাড়িতে। ভাঙচুরের পাশাপাশি ব্যাপক লুঠপাট চালায় তাঁরা। এমনকি মুরগি, ছাগল ইত্যাদি গবাদি পশুকেও মেরে ফেলে। এই ঘটনায় গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে।

 
রবিবার সকালেই খবর পেয়ে উচালন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আনিসুর রহমান ভাঁড়াল গ্রামে আসেন। যেভাবে হামলা চালানো, লুঠপাটের পাশাপাশি ভাঙচুর চালানো হয়েছে তার তীব্র নিন্দা করেন তিনি। তাঁর অভিযোগ দুস্ক্রিতিদের তাণ্ডব দেখে মনে করা হচ্ছে কেবলমাত্র লুঠ পাটের উদ্দেশ্যেই এরা এসসেছিল। এই ঘটনায় মাধবডিহি থানার পুলিশ মোট ১১ জনকে আটক করেছে। দুটি মোটর বাইকও বাজেয়াপ্ত করা হয়েছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});