728x90 AdSpace

Latest News

Tuesday, 2 July 2019

কাটমানি ইস্যুতে বিজেপি-তৃণমূল সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল কালনায়



ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ ফের কাটমানি ইস্যুতে মঙ্গলবার সকালে কালনা থানার সিমলন গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপি-তৃণমূল সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল। এদিন আটঘড়িয়া-সিমলন পঞ্চায়েতের বৃদ্ধ পাড়ায় কাটমানি নিয়েছে এই অভিযোগ তুলে পঞ্চায়েতের উপপ্রধান ও সুপার ভাইজারদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করেই এদিন সকালে দুপক্ষের মধ্যে চরম সংঘর্ষ ছড়ায় ওই এলাকা জুড়ে। মারধরে তৃণমূলের অমিত সরকার ও বিজেপির সুনীল সর্দার নামে দুজন গুরুতর আহত অবস্থায় কালনা হাসপাতালে চিকিৎসাধীন। দুপক্ষই একে ওপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছে।


তৃণমূলের অভিযোগ, স্থানীয় লোকজনদের উস্কানি দিয়ে এদিন সকালে বিজেপি দলীয় কর্মীদের নিয়ে তৃণমূল নেতাদের বাড়িতে হামলা চালায়। দল বেঁধে এসে হাতে লাঠি, বাঁশ, রড নিয়ে প্রথমে অমিত সরকারের বাড়িতে চড়াও হয়। সরকারি নানা প্রকল্প পাইয়ে দেওয়ার নাম করে একাধিক মানুষের কাছ থেকে কাটমানি নেওয়া হয়েছে বলে অভিযোগ তোলে। সেই সময়ই রড দিয়ে মেরে তাঁর মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। আহত অবস্থায় অমিত সরকার অভিযোগ করে, তার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ নেই। তিনি বলেন, ওদের জানিয়েছেন তার বিরুদ্ধে যদি প্রমান সাপেক্ষ থাকে তা হলে সে টাকা ফেরত দিয়ে দেবার অঙ্গিকার করেছেন । কেউ অভিযোগ করলে টাকা ফেরত দিয়ে দেবে বলেও আমিত বাবু জানান । তা সত্বেও হামলা চালানর অভিযোগ করেছেন আমিত সরকার।

 
অন্যদিকে একই ইস্যুতে আটঘরিয়া সিমলন-পঞ্চায়েতের উপ-প্রধান গোপেশ্বর মণ্ডল ও বিকাশ হাজরার বাড়িতে চড়াও হয় কিছু লোকজন। তৃণমূলের অভিযোগ, ওই লোকজন আদতে বিজেপির কর্মীরা। বিজেপির দাবি সাধারণ গ্রামবাসীরাও কাটমানি ফেরত চাইছে। সেই সময়ই পাল্টা তৃণমূলের লোকজন লাটি, বাঁশ দিয়ে বিজেপি কর্মীদের তাড়া করে বলে অভিযোগ তোলে বিজেপি কর্মীরা। সুনীল সর্দার নামে এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। তিনিও এখন কালনা হাসপাতালে চিকিৎসাধীন।
কাটমানি ইস্যুতে বিজেপি-তৃণমূল সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল কালনায়
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top