728x90 AdSpace

Latest News

Tuesday, 23 July 2019

ফের বিভ্রাট বর্ধমান বিশ্ববিদ্যালয়ে, এবার ভর্তির তালিকায় প্রার্থীর নামের জায়গায় লেখা ওয়েষ্ট বেঙ্গল,চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ ফের বিভ্রাট বর্ধমান বিশ্ববিদ্যালয়ে। এবার বিভ্রাট দেখা দিল মঙ্গলবার প্রকাশিত ভর্তির মেরিট লিষ্ট নিয়ে। মঙ্গলবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের এম.এ-তে ভর্তির জন্য মেরিট লিষ্ট প্রকাশিত হয়। আর সেই মেরিট লিষ্টেই দেখা গেল খোদ প্রার্থীর নামের জায়গায় লেখা রয়েছে ওয়েষ্ট বেঙ্গল। সংস্কৃত বিভাগের এক ছাত্রীর নামের বদলে লেখা রয়েছে ওয়েষ্ট বেঙ্গল।



যদিও মেরিট লিষ্টে ঠাঁই পাওয়া ওই ছাত্রীর নাম, রোলং নং, মেরিট লিষ্ট অনুযায়ী তার প্রাপ্ত নম্বরের শতাংশ সব কিছুই দেওয়া হয়েছে। কিন্তু নেই প্রার্থীর নাম। পরিবর্তে ওয়েষ্ট বেঙ্গল লেখা রয়েছে। আর এই ঘটনাকে ঘিরেই মঙ্গলবার ব্যাপক চাঞ্চল্য ছড়ালো বিশ্ববিদ্যালয় জুড়ে। গোটা বিষয়টিকে কেউ কেউ ইচ্ছাকৃত বললেও, অনেকেই মনে করছেন বিষয়টি মূদ্রণ প্রমাদ জনিত। যদিও মেরিট লিস্টে উল্লেখিত ওই ছাত্রীর ফোন নম্বরের সঙ্গে যোগাযোগের জন্য চেষ্টা করা হলেও তাঁর ফোনের সুইচ বন্ধ থাকায় তাঁকে পাওয়া যায়নি। 

এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিমাই সাহা জানিয়েছেন, বিষয়টি তাঁর নজরে আসেনি। তবে যেহেতু এটি প্রভিশনাল লিষ্ট তাই এনিয়ে চিন্তার কারণ নেই। ত্রুটি সংশোধন করে চুড়ান্ত তালিকা প্রকাশিত করা হবে। পাশাপাশি তিনি গোটা বিষয়টি নিয়ে খোঁজখবরও নিচ্ছেন বলে জানিয়েছেন।

ফের বিভ্রাট বর্ধমান বিশ্ববিদ্যালয়ে, এবার ভর্তির তালিকায় প্রার্থীর নামের জায়গায় লেখা ওয়েষ্ট বেঙ্গল,চাঞ্চল্য
  • Title : ফের বিভ্রাট বর্ধমান বিশ্ববিদ্যালয়ে, এবার ভর্তির তালিকায় প্রার্থীর নামের জায়গায় লেখা ওয়েষ্ট বেঙ্গল,চাঞ্চল্য
  • Posted by :
  • Date : July 23, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top