728x90 AdSpace

Latest News

Friday, 24 May 2019

ভোটের ফলাফল ঘোষণার পরই বর্ধমানে শুরু অশান্তি



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  বিজেপিকে ভোট দেওয়ায় বর্ধমানের দেওয়ানদিঘী থানার কুড়মুনে অভিজিত ঘোষ নামে এক যুবককে ব্যাপক মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আহত যুবককে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিজিত ঘোষ জানিয়েছেন, বৃহস্পতিবার ভোটের ফলাফলে বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনে জয়ী হন বিজেপি প্রার্থী সুরেন্দ্রজিত সিং অহলুবালিয়া। তিনি জানিয়েছেন, রাত্রে তিনি যখন বাড়িতে ঘুমিয়ে ছিলেন সেই সময় একদল তৃণমূল সমর্থক তাঁর বাড়ি চড়াও হয়। তাঁকে ঘর থেকে টেনে বার করার চেষ্টা করা হয়। বাড়ির লোকজন তাতে বাধা দিলে তাদেরও মারধর করা হয়। অভিজিত ঘোষ অভিযোগ করেছেন, তৃণমূল সমর্থকদের অভিযোগ তিনি বিজেপিকে ভোট দিয়েছেন। আর বিজেপিকে ভোট দেওয়ার অভিযোগেই ঘর থেকে বার করে বেধড়ক মারধর করা হয়। পরে গ্রামবাসীরাই তাকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


যদিও এব্যাপারে তৃণমূলের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এদিকে, ভোটের ফলাফল ঘোষণার পরেই বিক্ষিপ্তভাবে বর্ধমান জেলা জুড়ে শুরু হয়েছে বিজেপির উল্লাস। বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দী দলীয় নেতা-কর্মীদের সংযত থাকা এবং কোনোরকম প্ররোচনায় পা না দেওয়ার আবেদন জানিয়েছেন। অপরদিকে, অভিযোগ উঠেছে বৃহস্পতিবার রাতেই তৃণমূলের জেলা সম্পাদক এবং শহর সভাপতি খোকন দাসের বাড়িতে বিজেপির বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠেছে। তার বাড়ি লক্ষ্য করে ইঁটপাটকেল ছোঁড়ার অভিযোগ উঠেছে। বৈকুণ্ঠপুরে তৃণমূলের দলীয় অফিস বিজেপি দখল করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। যদিও বৃহস্পতিবার ফলাফল ঘোষণার পর কার্যত মুখে কুলুপ এঁটেছেন তৃণমূল নেতারা। 


এদিকে,এরই পাশাপাশি বর্ধমানের তালিত আলমপুরে বিজেপির নাম করে তৃণমূল সমর্থকদের বাড়ি চড়াও হওয়া,ভাঙচুর করা সহ প্রাণনাশের হুমকি দেবার অভিযোগ উঠেছে। এই ঘটনায় মৌমিতা হালদার অভিযোগ করেছেন, বৃহস্পতিবার রাত থেকেই তৃণমূলের কয়েকজন নেতা বিজেপি হয়ে গিয়ে অত্যাচার শুরু করেছে। তৃণমূলের পার্টি অফিস দখল করে নেওয়া ছাড়াও গ্রামের মানুষকে নানাভাবে ভয় দেখাতে শুরু করেছে। জরিমানার হুমকি দিচ্ছে। অপরদিকে, এরই পাশাপাশি বর্ধমানের দেওয়ানদিঘীর মীর্জাপুরেও তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করার অভিযোগ উঠেছে বিক্ষুব্ধ তৃণমূল তথা সদ্য বিজেপিতে আসা সমর্থকদের বিরুদ্ধে। এই ঘটনায় গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। বর্ধমান ১নং ব্লক তৃণমূল সভাপতি কাকলী গুপ্ত জানিয়েছেন, শুক্রবার সকাল ৯টা নাগাদ অস্ত্রশস্ত্র সহ বিজেপি সমর্থকরা তৃণমূল পার্টি অফিসে চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর করে। পাশাপাশি মীর্জাপুরের তৃণমূলের নেতাদের বাড়িতেও তাঁরা চড়াও হয়। তালিতে তৃণমূলের অঞ্চল সভাপতি বাবু হাজরার বাড়িতে ব্যাপক ভাঙচুর করা হয়েছে।
ভোটের ফলাফল ঘোষণার পরই বর্ধমানে শুরু অশান্তি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top