728x90 AdSpace

Latest News

Wednesday, 29 May 2019

মেমারীতে বিজেপি নেতার স্ত্রীকে ব্লেড চালিয়ে আক্রমণ তৃণমূলের, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারীঃ মেমারী পুরসভার ১৪ নং ওয়ার্ডে ৫৫০ ভোটে তৃণমূল পরাজিত হওয়ায় বিজেপির নগর মন্ডলীর সম্পাদক স্বপন মজুমদারের স্ত্রী অনুপমা মজুমদারকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করার অভিযোগ উঠল তৃণমুলের বিরুদ্ধে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, পারিবারিক বিবাদের ঘটনাকে রাজনৈতিক মোড়ক দিয়ে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে মেমারী পুর এলাকায়। 

মেমারী পুরসভার ১৪নং ওয়ার্ডে বিজেপির নগর মণ্ডলী কমিটির সম্পাদক স্বপন মজুমদারের স্ত্রী অনুপমা মজুমদার অভিযোগ করেছেন,মঙ্গলবার রাত্রি প্রায় সাড়ে এগারোটা নাগাদ তাঁর স্বামীর নাম ধরে কয়েকজন ডাকাডাকি করলে তিনি দরজা খুলে কে ডাকছে দেখতে বার হন। সেই সময় তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। এরপরই তাঁকে একা পেয়ে তৃণমূলের ১৪নং ওয়ার্ডের কাউন্সিলার রঞ্জিত বাগের নেতৃত্বে কয়েকজন তৃণমূল সমর্থক তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে। তাঁকে ব্লেড ও ছুরি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে শুরু করে। কোনোরকমে তিনি তাদের হাত ছাড়িয়ে বাইরে বেড়িয়ে এসে চিৎকার শুরু করলে পাড়া প্রতিবেশীরা ছুটে আসেন। সেই সময় পালিয়ে যায় অভিযুক্তরা। 

অনুপমা মজুমদার অভিযোগ করেছেন, লোকসভা নির্বাচনের আগে থেকেই তাঁর স্বামীকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছিল। এদিন তাঁকে খুন করার লক্ষ্য নিয়েই তৃণমূলের নেতারা আক্রমণ চালায়। এব্যাপারে স্বপনবাবু জানিয়েছে্ন,সদ্য লোকসভা নির্বাচনে ১৪নং ওয়ার্ডে তৃণমূল ৫৫০ ভোটের ব্যবধানে পরাজিত হয়। এরপরই ক্ষীপ্ত হয়ে ওঠে তৃণমূল নেতারা। মঙ্গলবার যেভাবে তাঁর অনুপস্থিতিতে বাড়িতে তাঁর স্ত্রীর ওপর হামলা চালানো হয়েছে তাতে তিনি যথেষ্ট আতংকিত। অনুপমাদেবী অভিযোগ করেছেন, এই ঘটনার পর মেমারী থানার পুলিশকে জানালে তাঁরা ঘটনাস্থলে পাল্টা তৃণমূলের পক্ষ নিয়েই কথা বলে জানান, এটা সেমিফাইনাল, ফাইনাল নয়। পুলিশের এই ভূমিকা নিয়েও সরব হয়েছে বিজেপি। 

যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল কাউন্সিলার রঞ্জিত বাগ। তিনি জানিয়েছেন,স্বপন মজুমদারের সঙ্গে অনুপমা মজুমদারের বেশ কিছুদিন ধরেই সাংসারিক ঝামেলা চলছে। এর আগেও তাঁরা বসে মীমাংসা করে দিয়েছেন। এদিনও স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হয়। কিন্তু গোটা বিষয়টিকেই রাজনৈতিক রং চড়িয়ে দেখানো হয়েছে। তিনি জানিয়েছেন, তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে গোটা মেমারী এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।
মেমারীতে বিজেপি নেতার স্ত্রীকে ব্লেড চালিয়ে আক্রমণ তৃণমূলের, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top