728x90 AdSpace

Latest News

Wednesday, 17 April 2019

সাম্প্রদায়িক বিভাজনের খেলায় তৃনমুল ও বিজেপি আঁতাত করেছে - অভিযোগ সিপিএমের


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বিজেপি আর তৃণমূল আলাদা নয়। তারা এক। আর তাই বাংলার জনগণ বলছে বিজেমুলকে একটা ভোটও নয়। বুধবার বর্ধমানের কাঞ্চননগরে ভোট প্রচার করতে গিয়ে একথা বললেন বর্ধমান দুর্গাপুর আসনের সিপিএম প্রার্থী আভাষ রায় চৌধুরী। 

বুধবার বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের সিপিএম প্রার্থী আভাষ রায় চৌধুরী বর্ধমান শহরের রথতলা থেকে উদয়পল্লী পর্যন্ত প্রচার মিছিল করেন। মিছিল শেষে প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী ও প্রতিটি মানুষ যাতে ভোট দিতে পারে তার দাবী জানান। তৃণমূল ও বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন, সাম্প্রদায়িক বিভাজনের খেলায় তৃনমুল ও বিজেপি পরস্পরের মধ্যে আঁতাত করেছে। এমনকি বাংলায় তৃনমুল ও ত্রিপুরায় বিজেপি একই ব্লাড গ্রুপের। তার জন্য নির্ঘন্ট প্রকাশের পরও ভোট পিছিয়ে যাচ্ছে। 

অন্যদিকে সিপিএমের তোলা অভিযোগ অস্বীকার করে তৃণমুলের দাবী বাংলায় বেশ কয়েক জায়গায় সিপিএম বিজেপি জোট করে পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতি গঠন করেছে। আর এক ধাপ এগিয়ে সিপিএম এর তোলা অভিযোগ অস্বীকার করে বিজেপি বলেছে, গতকাল কংগ্রেস আঁতাতের কথা বলেছে আর আজ তার জমজ ভাই সিপিএম বলছে। ডাক্তার রক্তের জন্য যখন বলে তখন তাকে মানুষের রক্তই দেওয়া হয়, ছাগলের রক্ত লাগে না।
সাম্প্রদায়িক বিভাজনের খেলায় তৃনমুল ও বিজেপি আঁতাত করেছে - অভিযোগ সিপিএমের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top