Headlines
Loading...
নদীয়ার ইভিএম ও ভিভিপ্যাটের দায়িত্বপ্রাপ্ত নোডাল অফিসার নিখোঁজ, রহস্য ঘনীভূত

নদীয়ার ইভিএম ও ভিভিপ্যাটের দায়িত্বপ্রাপ্ত নোডাল অফিসার নিখোঁজ, রহস্য ঘনীভূত


ফোকাস বেঙ্গল ডেস্ক,নদিয়াঃ নদিয়া জেলার দুটি লোকসভা কেন্দ্রে ভোট আগামী ২৯ এপ্রিল ৷ আর তার আগেই নিখোঁজ নদীয়ার ইভিএম ও ভিভিপ্যাটের দায়িত্বপ্রাপ্ত নোডাল অফিসার অর্ণব রায়(৩০)। এই নিখোঁজের ঘটনাকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। 

প্রত্যেক দিনের মতো বৃহস্পতিবারও ভোটের কাজে বিপ্রদাস পাল পলিটেকনিক কলেজে যান তিনি ৷ কিন্তু দুপুরের পর থেকে আর তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না ৷ হঠাৎই কৃষ্ণনগরের দিগনগর এলাকা থেকে নিখোঁজ হয়ে যান তিনি। বিকাল থেকে তার ফোন অফ থাকায় সন্দেহ হয় পরিবারের । বেশ কিছুক্ষণ কেটে গেলেও সন্ধান না মেলায় পরিবারের লোকজন গভীর রাতে কোতোয়ালি থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন। 

যে গাড়িতে চড়ে অর্ণববাবু যাতায়াত করতেন গাড়িটি রয়েছে ৷ গাড়ির চালকও আবাক ৷ নদীয়া জেলার জেলাশাসক সুমিত গুপ্ত এই আধিকারিকের সন্ধান পেতে সব রকম চেষ্টা চালাচ্ছেন । জেলার পুলিশ প্রশাসন তদন্তে নেমে জানতে পেরেছে অর্ণব বাবুর মোবাইলের শেষ টাওয়ার লোকেশন পাওয়া গেছে শান্তিপুর। তারপর থেকেই মোবাইল বন্ধ। দুটি মোবাইল সুইচ অফ হওয়ার ফলে দুশ্চিন্তা আরও বাড়িয়েছে।

দুটি লোকসভা কেন্দ্রের সমস্ত বুথের ইভিএম ও ভিভি প্যাটের দায়িত্বে ছিলেন তিনি। হঠাৎ করে এভাবে তার নিখোঁজ হয়ে যাওয়াটা নদিয়া জেলা প্রশাসনের আধিকারিকদের কাছে দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যেই বিভিন্নভাবে শুরু হয়েছে তদন্ত। খতিয়ে দেখা হচ্ছে বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ।নোডাল অফিসারের নিখোঁজ হওয়ার পিছনে রহস্য কী? ভোট জনিত কারণ নাকি অন্যকিছু? তদন্তে শুরু করেছে পুলিশ।

0 Comments: