Headlines
Loading...
হারার ভয়ে মমতা পাগলের প্রলাপ বকছে - দিলীপ ঘোষ

হারার ভয়ে মমতা পাগলের প্রলাপ বকছে - দিলীপ ঘোষ



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ যত হারবার মতো পরিস্থিতি তৈরি হচ্ছে আর হারের গন্ধ পাচ্ছেন ততই দিদি পাগলের মতো আচরণ করছেন। কখনও মোদিজি কে, কখনো অমিত শাহ কে আবার কখনও সংসদ বাবুল সুপ্রিয় কে দাঙ্গাবাজ বলছেন। আসলে উনি নার্ভাস হয়ে গেছেন। শুক্রবার বিষ্ণুপুরের প্রার্থী সৌমিত্র খাঁয়ের সমর্থনে গলসি এবং খণ্ডঘোষের সেহারাবাজার এলাকায় প্রচারে এসে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমনই মন্তব্য করেন। 



উল্লেখ্য, এদিনই আসানসোলে তৃণমূল প্রার্থী মুনমুন সেনের সমর্থনে এক জনসভায় মমতা ব্যানার্জি বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়কে দাঙ্গাবাজ বলে অভিহিত করেন। এই সভা থেকেই তিনি বিজেপি এবং আরএসএস কে তীব্র আক্রমণ ও করেন। মমতা এমন অভিযোগও করেন এই দুটো দল আসানসোল, রানীগঞ্জের কয়লা মাফিয়াদের টাকায় চলে। এদিন এই প্রসঙ্গে দিলীপ ঘোষ পাল্টা বলেছেন, 'এসব পাগলের প্রলাপ। প্রমান করুন না, পুলিশ তো আপনার। কোথাও লোক হচ্ছে না,রাস্তায় হেটে বেড়াচ্ছেন। আর কদিন দেখুন মানুষ ওনাকে দেখে মুখ ঘুরিয়ে নেবেন। রাস্তায় দেখে হাত ও তুলবে না।' 

এদিন দিলীপ বাবুকে প্রশ্ন করা হয় - আদালতের নির্দেশে বিষ্ণুপুরের আপনাদের প্রার্থী খণ্ডঘোষ ছাড়া অন্য কোথাও ঢুকতে পারছেন না। এই প্রসঙ্গে তিনি বলেন, মানুষ চাইছেন, কিন্তু তৃণমূল চাইছে না সৌমিত্র খাঁন কে। মানুষ যাকে চাইবে তাকেই ভোট দিয়ে জয়ী করবে। দিলীপ ঘোষ কে প্রশ্ন করা হয়- গত পাঁচ বছরে সাংসদ এই এলাকার কোনো উন্নয়ন করেননি। উত্তরে দিলীপ বাবু বলেন, এমপি এলাকার উন্নয়ন করে না, তার জন্য পঞ্চায়েত আছে। পাল্টা তিনি প্রশ্ন করেন গত পাঁচ বছরে শাসক দল এই এলাকার কি উন্নয়ন করেছে তার হিসাব নেবে জনগণ। রাস্তায় চলতে গেলে পদে পদে হোঁচট খেতে হয়। তিনি বলেন আসলে দিদি এই রাজ্যের উন্নয়নে ব্রেক কোষে দিয়েছেন। তাই এবার উন্নয়ন কাকে বলে দেখবে রাজ্যবাসী। কটি আসন পেতে পারে বিজেপি এই রাজ্যে - এই প্রশ্নে দিলীপ বাবু জানান, ২৩ থেকে গুনতি শুরু হবে,তারপর অপরের দিকে যাবে।

0 Comments: