Headlines
Loading...
সরকারী কার্ড ঝুলিয়ে তৃণমূলের প্রচারে লোকশিল্পীরা, বিতর্কে তৃণমূল

সরকারী কার্ড ঝুলিয়ে তৃণমূলের প্রচারে লোকশিল্পীরা, বিতর্কে তৃণমূল




ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  বুধবার বিকালে বর্ধমান ষ্টেশন থেকে কোর্ট কম্পাউণ্ড পর্যন্ত একটি প্রচার মিছিলের আয়োজন করে তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। এদিনের মিছিলে বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের প্রার্থী মমতাজ সংঘমিতা ছাড়াও মিছিলে পা মেলাতে হাজির হয়েছিলেন আইএনটিটইউসির রাজ্য সভানেত্রী দোলা সেন। ছিলেন বর্ধমান পুরসভার প্রাক্তন কাউন্সিলার খোকন দাস, জেলা আইএনটিটিইউসির সভাপতি ইফতিকার আহমেদ সহ তৃণমূল নেতারা। এদিন বর্ধমান ষ্টেশন থেকে জিটি রোড ধরে বিশাল প্রচার মিছিল হাজির হয় কোর্ট কম্পাউণ্ডের নেতাজী মূর্তির পাদদেশে। সেখানে বক্তব্য রাখেন মমতাজ সংঘমিতা, দোলা সেন, খোকন দাস, ইফতিকার আহমেদ প্রমুখরা।



আর এদিন এই প্রচার মিছিলেই হাজির করা হয় সরকারী কার্ডধারী লোকশিল্পীদের। লোকশিল্পীরা গলায় সরকারী লোকশিল্পীর পরিচয়পত্র ঝুলিয়েই প্রচারে অংশ নেন। আর এভাবে সরকারী পরিচয় পত্র নিয়ে তৃণমূলের প্রচার মিছিলে হাজির হওয়ার ঘটনায় বিরোধীরা নির্বাচন বিধির অভিযোগ তুলেছে ঘাসফুল শিবিরের বিরুদ্ধে। বর্ধমান দুর্গাপুর লোকসভার কংগ্রেস প্রার্থী রণজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, এব্যাপারে তিনি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছেন। বিজেপির পক্ষ থেকেও গোটা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে বলে জানানো হয়েছে।

অপরদিকে,বর্ধমান পূর্বের কংগ্রেস প্রার্থী সিদ্ধার্থ মজুমদার রায়না বিধানসভা এলাকায় প্রচার করেন।


বুধবার নির্বাচনী প্রচারে এসইউসিআই-এর বর্ধমান দুর্গাপুর লোকসভার প্রার্থী সুচেতা কুণ্ডু গলসী বাজার এলাকায় প্রচার মিছিল করেন। এই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রণজিত মুখোপাধ্যায় বর্ধমান আদালতে আইনজীবীদের মধ্যে প্রচার চালান। অন্যদিকে বর্ধমান পূর্ব কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুনীল মণ্ডল জামালপুরের প্রচার চালান। 

0 Comments: