Headlines
Loading...
অর্জুন সিং বীরভূমে এলে লাড্ডু খাইয়ে বিদায় করবে মানুষ -অসিত মাল

অর্জুন সিং বীরভূমে এলে লাড্ডু খাইয়ে বিদায় করবে মানুষ -অসিত মাল



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বীরভূম জেলায় বিজেপি ঘুরে দাঁড়াতে ভাটপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক তথা ব্যারাকপুর লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী অর্জুন সিংকে বীরভূম জেলায় পৃথকভাবে দায়িত্ব দেবার ঘটনায় রীতিমত উজ্জীবিত বিজেপি সমর্থকরা। যদিও তৃনমূল যে এই বিষয়টিকে গুরুত্ব দিতে চাইছে না তা রবিবাসরীয় প্রচারে বেড়িয়ে পরিষ্কার করলেন বোলপুর লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী অসিত মাল। এদিন তিনি আউশগ্রাম, মঙ্গলকোটের বেশ কয়েকটি জায়গায় প্রচারে অংশ নেন। আউশগ্রামের কয়রাপুর বাসস্ট্যাণ্ডে প্রচারের পর অর্জুন সিংকে বীরভূমে দায়িত্ব দেওয়া হলে বীরভূমের মানুষ লাড্ডু খাইয়ে বিদায় করবেন বলে মন্তব্য করেছেন অসিত মাল। 



অসিতবাবু জানিয়েছেন, মানুষ মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নকে চোখের সামনে দেখতে পাচ্ছেন। তাই বিজেপির শত চেষ্টাতেও তার কোনো পরিবর্তন হবে না। বীরভূমে অর্জুন সিং আসলে তাঁকে কি নকুলদানা দিয়ে আপ্যায়ন করা হবে? এই প্রশ্নের উত্তরে অসিতবাবু জানিয়েছেন, তাঁকে গুড় বাতাসা, নকুলদানা নাকি বীরভূমের মানুষ লাড্ডু খাইয়ে বিদায় করবে তা ২৩ মের ফলাফলেই জনসাধারণ জানতে পারবেন।

এদিকে, এরই পাশাপাশি এদিন বর্ধমান দুর্গাপুর লোকসভার তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতা,কংগ্রেসের বর্ধমান পূর্বের প্রার্থী সিদ্ধার্থ মজুমদারও কর্মী সমর্থকদের নিয়ে প্রচার করেন। সিদ্ধার্থবাবু এদিন বর্ধমান সর্বমঙ্গলা মন্দিরে এবং খক্করসাহেবের মাজারে পুজোও দেন।


অন্যদিকে, রবিবার দুপুরে কার্যত ঘাম দিয়ে জ্বর ছাড়ার মতই গা ঝেড়ে রাস্তায় নেমে পড়লেন বিজেপির নেতা -কর্মীরা। শুরু হয়ে গেল শূন্য দেওয়ালে বিজেপির বর্ধমান দুর্গাপুর লোকসভার প্রার্থী সুরিন্দরজিত সিংহ আলুওয়ালিয়ার নামে দেওয়াল লিখন। বিজেপির দলীয় সূত্রে জানা গেছে, আগামীকাল অর্থাৎ সোমবার তিনি মনোনয়নপত্র জমা দেবেন। তার আগে প্রার্থীকে নিয়ে শহরের রাজবাড়ি থেকে বিশাল মিছিল করে নিয়ে আসা হবে। 

0 Comments: