728x90 AdSpace

Latest News

Monday, 11 March 2019

নির্বাচনের দিন ঘোষণার ২৪ ঘন্টা যেতে না যেতেই বোমা বিস্ফোরণে জখম যুবক, চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ বোম বাঁধার সময় বিস্ফোরণে গুরুতর জখম হল এক যুবক। ঘটনাটি ঘটেছে পূর্বস্থলীর নসরৎপুর গ্রাম পঞ্চায়েতের চরগোয়াল পাড়া এলাকায়। নির্বাচনেই দিন ঘোষণার ২৪ ঘন্টা যেতে না যেতেই বোমা ফেটে বিস্ফোরণের ঘটনায় রিতিমত চাঞ্চল্য ছরিয়েছে এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনায় আফসার শেখ(৪০) নামে স্থানীয় এক যুবক গুরুতর জখম হয়েছেন। একটি ভুট্টা ক্ষেত থেকে ক্ষতবিক্ষত অবস্থায় তাকে উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে পাঁচটি বোমও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা করার পর দিনই এমন ঘটনায় উত্তেজনা তৈরি হয়েছে এলাকায় । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । অন্যদিকে এই ঘটনা নিয়ে শাসক বিরোধী তরজাও শুরু হয়েছে ।

পুলিশ জানিয়েছে, এদিন এই ঘটনার খবর পাওয়ার পরেই পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ, কালনা মহকুমা পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে তদন্তে যান। পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) সৈকত ঘোষ জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে জানা গিয়েছে ওই স্থানে একটি ভুট্টা খেতে ওই যুবক বোমা বাঁধছিল । সেই সময় বিস্ফোরণ ঘটে। এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তিনি জানিয়েছেন, ঘটনাস্থল থেকে পাঁচটি বোমা উদ্ধার করে নিরাপদ স্থানে রাখা হয়েছে। বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে । বম্ব স্কোয়াড এসে সেই বোমা গুলি নিষ্ক্রিয় করবে । অন্যদিকে কালনা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আফসার শেখের গলায়, বাম হাতে ও ডান পায়ে গুরুতর আঘাত লেগেছে। 

এদিকে ভোটের মুখে বোমা বাঁধতে গিয়ে বিস্ফারণ হওয়ার এই ঘটনা সামনে আসতেই শাসক বিরোধী পরস্পর অভিযোগ তুলেছে । কালনা-কাটোয়া জেলা বিজেপি সভাপতি কৃষ্ণ ঘোষ জানান, তাদের আশঙ্কা, শাসক দলই ভোটের আগে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করার জন্য বোমা মজুত করছে। যদিও বিজেপির বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছে তৃণমূল । নসরৎপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের উপ প্রধান আনারুল মণ্ডল জানান, তৃণমূল এই ধরণের ঘটনায় যুক্ত নয়। বিজেপির দুষ্কৃতীরা এই ঘটনায় যুক্ত ।
নির্বাচনের দিন ঘোষণার ২৪ ঘন্টা যেতে না যেতেই বোমা বিস্ফোরণে জখম যুবক, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top