728x90 AdSpace

Latest News

Sunday, 10 March 2019

বর্ধমানে অনুষ্ঠিত হল স্পোটর্স ইনজুরি শিবির,উপকৃত হল খেলোয়াড়রা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ চোট আঘাত অনেক সময়ই বড় বাধা হয়ে দাঁড়ায় ক্রীড়া ক্ষেত্রে ৷ সেই চোট আঘাত থেকে কি ভাবে মুক্ত থাকা যায় সেই নিয়েই রবিবার বর্ধমানে হয়ে গেলো পেন ম্যানেজমেন্ট ও স্পোটর্স ইনজুরি শিবির। জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ১২০ জন উঠতি খেলোয়াড় অংশ নিলো এই শিবিরে ৷ শিবিরে দেওয়া হলো চোট আঘাত থেকে দ্রুত সেরে ওঠার পরামর্শও ৷ সেই সঙ্গে চললও বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ৷ বর্ধমান শহরের গুডশেড রোডের একটি ক্লাবের প্রেক্ষাগৃহে কলকাতা পিয়ারলেস হসপিটালের তত্ত্বাবধানে এই শিবির অনুষ্ঠিত হয়। সহযোগিতায় ছিল বর্ধমান ওয়েভ নামে একটি সংস্থা। এদিন বর্ধমান জেলার প্রায় ৪০ জন খুদে খেলোয়াড়ের শারীরিক পরীক্ষা হয়। পাশাপাশি খেলোয়াড়দের অভিভাবক সহ সাধারণ মানুষও স্বাস্থ্য পরীক্ষা করানোর সুযোগ পান এই শিবিরে। 

শিবিরের উদ্বোধন করেন জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া। ছিলেন বিধায়ক নিশিথ মালিক, জেলা পরিষদ সদস্য অপার্থিব ইসলাম, জেলা বাস্কেটবল ভলিবল অ্যাসোসিয়েশনের আধিকারিক বনবিহারী যশ সহ অন্যান্যরা।ছিলেন বিশিষ্ট চিকিৎসখ ডা: সভ্যসাচী বর্ধন সহ অনেকেই ৷ 

শিবিরের আয়োজক বর্ধমান ওয়েভের দুই সদস্য পার্থ চৌধুরী ও সুপ্রকাশ চৌধুরী জানান, এটা শুধুই একদিনের একটি শিবির নয়, সারা বছরই তাদের সংগঠনের মাধ্যমে উপকৃত হবেন জেলার খেলোয়াড় সহ অনেকেই ৷ অন্যদিকে উদ্যোক্তাদের তরফে তনুশ্রী আলি ও সপ্তর্ষি ঘোষ জানান, এদিন প্রায় ১২০ জন মানুষকে সম্পুর্ণ বিনামূল্যে পরিষেবা দেওয়া হয়েছে।
বর্ধমানে অনুষ্ঠিত হল স্পোটর্স ইনজুরি শিবির,উপকৃত হল খেলোয়াড়রা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top