728x90 AdSpace

Latest News

Saturday, 9 March 2019

পাঁচ টাকার কয়েন গিলে ফেলায় ঘোর সংকটে শিশু



ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ খেলতে খেলতে পাঁচ টাকার কয়েন গিলে ফেলায় বিপত্তি ঘটল এক শিশুর। পেটের ভিতরেই আটকে রইল কয়েন । এই ঘটনায় শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় কালনা হাসপাতালে ভর্তি করা হয়েছে । হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই শিশুর নাম দেবরাজ পণ্ডিত (৫)। কালনার মধুপুর এলাকার শাকাটি গ্রামের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার পার হওয়ার পরও কয়েনটি শিশুটির পেটের ভিতরেই রয়েছে বলে জানানো হয়েছে।

শিশুটির পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় তাকে কেক কেনবার জন্য বাড়ি থেকে পাঁচ টাকার একটি কয়েন দিয়েছিলো তাঁর মা । তারপরেই ওই শিশু দোকানে যাওয়ার সময় পাঁচ টাকার কয়েনটি নিয়ে খেলতে খেলতে মুখে ভরে নেয়। যা আচমকাই তার গলায় চলে যায়। 

তার পরেই শিশুটি বাড়িতে এসে জানায় সে কয়েন গিলে ফেলেছে। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন তাকে নিয়ে মধুপুর স্বাস্থ্য কেন্দ্রে যায়। সেখান থেকে ওই রাতেই শিশুটিকে কালনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালনা হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, ওই শিশুটির পেটের এক্সরে-এর ছবিতে কয়েনটি দেখা গিয়েছে। একটি অংশে আটকে রয়েছে কয়েনটি । চিকিৎসকরা মনে করছেন মলের সঙ্গেই বেড়িয়ে যেতে পারে কয়েনটি । কিন্তু না বেরুলে তা চিন্তার কারন।

কালনা হাসপাতালের সুপার কৃষ্ণ চন্দ্র বরাই জানান, মলের সঙ্গে কয়েনটি না বেরুলে তা ঝুঁকির বিষয় হতে পারে। তবে সাধারণত এই রকম ঘটনায় অস্ত্রোপচার করার প্রয়োজন পরেনা। এই শিশুটি আপাতত সুস্থ রয়েছে । শিশুটির দিদা জোৎস্না পণ্ডিত জানান, যতক্ষণ না কয়েনটি বের হচ্ছে ততক্ষণ পরিবারের সকলেই খুব দুশ্চিন্তায় রয়েছে।
পাঁচ টাকার কয়েন গিলে ফেলায় ঘোর সংকটে শিশু
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top