728x90 AdSpace

Latest News

Sunday, 10 March 2019

নির্বাচন কমিশন আমেরিকা থেকে ফোর্স নিয়ে এলেও আটকাতে পারবে না - অনুব্রত মণ্ডল



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের আগেই রবিবার দুপুরে রীতিমত শিক্ষকের ভূমিকায় ছাত্রদের শাসন করার ভঙ্গিতেই অঞ্চল সভাপতিদের মঞ্চে দাঁড় করিয়ে চমকালেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা আউশগ্রামের পর্যবেক্ষক অনুব্রত মণ্ডল। এদিন আউশগ্রাম ২-এর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয় অভিরামপুর ফুটবল মাঠে। এরপর গুসকরা কলেজে অনুষ্ঠিত হয় আউশগ্রাম ১ ও গুসকরা টাউনের কর্মী সম্মেলন। দুটি সভাতেই হাজির ছিলেন অনুব্রত মণ্ডল। 

এদিন অভিরামপুরের সভায় অনুব্রত মণ্ডল আউশগ্রাম - ২এর ১৩৪টি বুথের হিসাব নেন অঞ্চল সভাপতিদের কাছ থেকে। যে সমস্ত অঞ্চলের বুথে গত নির্বাচনে তৃণমূল পরাজিত হয়েছিল সেই সমস্ত বুথগুলিতে নিশ্চিত জয়ের জন্য এদিন কড়া হুঁশিয়ারী দেন দলীয় নেতাদের। তিনি সাফ জানিয়ে দেন, যদি বুথে জিততে না পারেন তাহলে শুধুমাত্র দল থেকেই বহিষ্কার নয়, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থাও নেওয়া হবে। এদিন দলীয় নেতাদের কাছে ঠিক কত ভোটে জয় তাঁরা দিতে পারবেন তাও লিখে রাখার নির্দেশ দেন তিনি। বাম-কংগ্রেস জোট হলে তৃণমূল কংগ্রেসের কোনো ভোট কমবে কিনা জানতে চাইলে অনুব্রত এদিন জানান, ২০১৬ সালেও তো ওরা জোট করেছিল তাতে কি হয়েছে? তিনি জানিয়েছেন এই জোট হলে তৃণমূলের কোনো ক্ষতিই হবে না, বরং ৪২টি আসনেই তৃণমূল ব্যাপক ভোটে জয় পাবে। শোভন, বৈশাখীদের বিজেপিতে যাওয়া নিয়ে অনুব্রত কটাক্ষ করে বলেছেন ভালই হয়েছে। দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভাল। 

গত নির্বাচনে অনুব্রতবাবুকে নজরবন্দী করে রাখার ঘটনায় তিনি এদিন জানিয়ে যান, ভগবান ছাড়া তাঁকে কেউ আটকে রাখতে পারবে না। প্রয়োজনে নির্বাচন কমিশন আমেরিকা থেকেও ফোর্স নিয়ে আসতে পারেন। অপরদিকে, অভিরামপুরের পাশাপাশি এদিন তিনি গুসকরাতেও একই ঢঙে কর্মী সভা করেন। আউশগ্রাম ১ ব্লকের একাধিক বুথে তৃণমূল গত নির্বাচনে সিপিএমের কাছে পর্যুদস্ত হয়েছিল – এদিন তার কৈফিয়ত নেন তিনি। সাফ জানিয়ে দেন, প্রতিটি বুথেই জিততে হবে।এখানেও তিনি বুথ সভাপতিদের কাছ থেকে প্রতিশ্রুতি গ্রহণ করেন কত ভোটে জিতবেন তা নিয়ে। এমনকি এদিন কয়েকটি অঞ্চল সভাপতিদের তাঁদের বুথে জয় দিতে পারলে পুরষ্কার দেবারও ঘোষণা করেন অনুব্রত। এদিন তাঁর সঙ্গে ছিলেন আসন্ন লোকসভা নির্বাচনে বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা প্রাক্তন তৃণমূল বিধায়ক অসিত মাল, বীরভূম জেলা সহ সভাপতি অভিজিত সিংহ,আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থাণ্ডার, প্রাক্তন বিধায়ক গদাধর হাজরা, জেলা পরিষদের সদস্য কাকলী রাজা, ব্লক সভাপতি রামকৃষ্ণ ঘোষ, সালেক রহমান ওরফে টগর প্রমুখরাও।
নির্বাচন কমিশন আমেরিকা থেকে ফোর্স নিয়ে এলেও আটকাতে পারবে না - অনুব্রত মণ্ডল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top