728x90 AdSpace

Latest News

Sunday, 24 March 2019

সিপিএমের বহিষ্কৃত নেতা আইনুল হক বিজেপিতে যোগ দিতেই পোষ্টারে ছয়লাপ বর্ধমানে,আলোড়ন



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ শনিবারই তিনি কলকাতায় আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই একদা বামফ্রণ্টের বর্ধমানের বেতাজ বাদশা আইনুল হকের বিরুদ্ধে শহর জুড়ে ছেয়ে গেল পোষ্টারে। আর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শহর জুড়ে। গোটা ঘটনাটিকে শাসকদলের চক্রান্ত বলে মন্তব্য করেছেন বিজেপির জেলা যুবমোর্চার সভাপতি শ্যামল রায়। পাল্টা আইনুল হকের দাবী একাজ সিপিএমের একাংশের। 

শনিবার কলকাতায় বিজেপির কেন্দ্র ও রাজ্য নেতৃত্বের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন আইনুল হক। আর রবিবার সকাল থেকেই বর্ধমান শহরের কার্জন গেট ও কোর্ট কম্পাউন্ড এলাকায় দেখা গেল তাঁর বিরুদ্ধে পোষ্টার। কোনোটিতে লেখা 'গণহত্যাকারী আরএসএস হত্যাকারী আইনুল হকের বিজেপিতে কোনো ঠাঁই নেই।' 'আইনুল তুমি শুনে নাও, বিজেপি তুমি ভুলে যাও।' আবার কোনোটিতে লেখা 'হার্মাদ আইনুল তুমি শুনে নাও বিজেপি তুমি ভুলে যাও।' 

এদিকে, এই ঘটনার পরই শহর জুড়ে শুরু হয় ব্যাপক গুঞ্জন। যদিও এ ব্যাপারে শ্যামল রায় জানিয়েছেন, এটা সম্পূর্ণভাবেই শাসকদলের চক্রান্ত। আইনুল হক বিজেপিতে যোগ দেওয়ায় তারা ভয় পেয়েই এই কুত্সার রাজনীতি করছে। অন্যদিকে, এব্যাপারে খোদ আইনুল হক জানিয়েছেন, এই ঘটনায় তিনি নিশ্চিত বিজেপির কেউ জড়িত নয়। এর পিছনে সিপিএমের চক্রান্ত রয়েছে বলে তিনি মনে করছেন। যদিও এর ফলে কোনো লাভই হবে না বিরোধীদের।
সিপিএমের বহিষ্কৃত নেতা আইনুল হক বিজেপিতে যোগ দিতেই পোষ্টারে ছয়লাপ বর্ধমানে,আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top