728x90 AdSpace

Latest News

Friday, 8 March 2019

বর্ধমানে জাতীয় সড়কে বালির গাড়ির ধাক্কায় মৃত্যু মা ও ছেলের, ব্যাপক ভাঙচুর পুলিশ ক্যাম্পে

+

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  সিভিক ভলেণ্টিয়ারদের তাড়া খেয়ে নিয়ন্ত্রন হারিয়ে বালির গাড়ির ধাক্কায় মৃত্যু হল মা ও ছেলের। শুক্রবার সকালে বর্ধমানের নবাবহাট মোড়ের এই ঘটনায় রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। উত্তেজিত জনতা ব্যাপক ভাঙচুর চালায় পুলিশের ট্রাফিক কন্ট্রোল অফিসে।

জানা গেছে, শুক্রবার দুপুরে খণ্ডঘোষের ওয়ানিয়া থেকে ভাতারের তারা রথতলায় আত্মীয় বাড়ি পুজো দেখতে যাওয়ার পথে বর্ধমানের নবাবহাট বাস স্ট্যাণ্ডের কাছে ২নং জাতীয় সড়কে একটি বালির লরি ধাক্কা মারে একটি মোটর সাইকেল কে। আর এই ঘটনায় মৃত্যু হয় মা ও ছেলের। মৃতদের নাম অপর্ণা ঘোষ (৩০) এবং বর্ষণ ঘোষ (৯)। গুরুতর জখম হয়েছেন বাবা কার্তিক ঘোষ।


তাঁকে বর্ধমান অনাময় সুপার স্পেশালিটি হাসপাতাল তথা ট্রমা কেয়ার সেণ্টারে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা ২নং জাতীয় সড়কে নবাবহাট ট্রাফিক মোড়ে রাস্তা অবরোধ করলে তীব্র উত্তেজনা দেখা দেয় । স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন দুপুর প্রায় ১টা নাগাদ একটি মোটরবাইকে ৩জন ভাতারের তারা রথতলা যাবার পথে একটি বালির লরী তাদের পিছন থেকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় বর্ষণের। গুরুতর আহত বাবা ও মাকে বর্ধমানের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় মা অপর্ণা ঘোষের। 

ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা জানিয়েছেন, প্রতিদিন এই নবাবহাট মোড়ে সিভিক ভলেণ্টিয়াররা সমস্ত গাড়িকে দাঁড় করিয়ে টাকা তোলে। এদিনও একটি বালির গাড়িকে দাঁড় করানোর চেষ্টা করে সিভিক ভলেণ্টিয়াররা। কিন্তু বালির গাড়িটি না দাঁড়িয়েই দ্রুত গতিতে যেতে থাকে। তাকে পিছন থেকে পুলিশ মোটরবাইক নিয়ে ধাওয়া করলে বালির লরীটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ওই মোটরবাইকটিকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এই ঘটনার পর গোটা এলাকায় তীব্র উত্তেজনা এবং একইসঙ্গে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ আছড়ে পড়লে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলে আসেন ডিএসপি শৌভিক পাত্রের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।
বর্ধমানে জাতীয় সড়কে বালির গাড়ির ধাক্কায় মৃত্যু মা ও ছেলের, ব্যাপক ভাঙচুর পুলিশ ক্যাম্পে
  • Title : বর্ধমানে জাতীয় সড়কে বালির গাড়ির ধাক্কায় মৃত্যু মা ও ছেলের, ব্যাপক ভাঙচুর পুলিশ ক্যাম্পে
  • Posted by :
  • Date : March 08, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top