728x90 AdSpace

Latest News

Friday, 8 March 2019

বিশ্ব নারী দিবসের দিনেই সদ্যজাত কন্যা কে শ্বাসরোধ করে খুনের চেষ্টা বর্ধমান হাসপাতালে, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ আজ বিশ্ব জুড়ে পালিত হচ্ছে নারী দিবস। আর এই নারী দিবসের দিনেই বর্ধমান হাসপাতালে সদ্য জন্ম হওয়া এক কন্যা সন্তান কে শ্বাসরোধ করে খুনের চেষ্টা করল আরেক নারী। এই ঘটনায় রিতিমত চাঞ্চল্য ছাড়ল বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বরে। হাসপাতালের চিকিৎসকদের অভিযোগে পুলিশ আটক করেছে ওই শিশুর ঠাকুমা অভিযুক্ত চাপা রায়কে। 


হাসপাতাল সুত্রে জানা,গেছে, বাকুড়ার পাত্রসায়ের থানার ভুতুরা গ্রামের বাসিন্দা পুজা রায়কে শুক্রবার প্রসব যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। আজ তিনি দুটি যমজ কন্যা সন্তানের জন্ম দেন। পুজা দেবীর প্রথম একটি কন্যা সন্তান রয়েছে তিন বছরের। ফের যমজ কন্যা সন্তান হওয়ায় তা মেনে নিতে পারেননি পুজা দেবীর শাশুড়ী চাপা রায়। আর তাই এদিন বিকালে এক কন্যা সন্তানকে মুখের মধ্যে গজ ভরে, গলায় শ্বাসরোধ করে মেরে ফেলার চেষ্টা করেন খোদ ঠাকুমা। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদের চোখে পড়ে যাওয়ায় অল্পের জন্য প্রাণে রক্ষা পায় শিশুটি। আর এই ঘটনায় চিকিৎসকরা চাপাদেবীকে পুলিশের হাতে তুলে দেন। যদিও চাপা রায় জানিয়েছেন, তিনি সদ্যোজাতকে মারার চেষ্টা করেননি। জন্মানোর পর তার কোলে দেওয়ায় তিনি আদর করছিলেন। 

কার্যত, বিশ্ব নারী দিবস নিয়ে যখন রাজনৈতিক দলগুলি রাস্তায় নেমে নারীদের অধিকার নিয়ে বিস্তর চেচামেচি করছে সেই সময় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের এই ঘটনা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল নারীরা আজও সেই তিমিরেই পড়ে রয়েছেন - কন্যশ্রী থেকে বেটি বাচাও কোনো প্রচারই কিছুই কাজে আসছে না। কারণ যিনি মারতে যাচ্ছিলেন তিনিও নারী, আর যাকে মারতে যাচ্ছিলেন সেও আগামীদিনের পরিপুর্ণ নারী হয়ে ওঠার কুড়ি।
বিশ্ব নারী দিবসের দিনেই সদ্যজাত কন্যা কে শ্বাসরোধ করে খুনের চেষ্টা বর্ধমান হাসপাতালে, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top