728x90 AdSpace

Latest News

Wednesday, 6 March 2019

স্বামীর অবর্তমানে গৃহবধুকে পিটিয়ে, পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বাড়ি তৈরীর জন্য টাকা দিতে না পারায় এক গৃহবধুকে পিটিয়ে ও পরে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। মৃতের নাম লালবানু বিবি(২৬)। ঘটনাটি ঘটেছে বীরভুমের নানুর থানার ভাতিয়া গ্রামে। 

মৃতের দাদা সেখ আজিম জানিয়েছেন, লালবানু বিবির স্বামী বিল্লাল খাদিমের তিন ভাই মিলে বাড়ি করেছিল। বিল্লাল খাদিম পেশায় রাজমিস্ত্রী, চেন্নাইতে কাজ করেন। এদিকে বাড়ি তৈরী করার জন্য ছোট ভাই বিল্লাল খাদিমের কাছ থেকে প্রায় ২৫ হাজার টাকা চান অন্য ভাই সহ মা সুরিয়া বিবিও। কিন্তু বিল্লাল খাদিম বাড়িতে না থাকায় এই টাকার জন্য স্ত্রী লালবানু বিবির ওপর চাপ সৃষ্টি করতে থাকে শ্বশুরবাড়ির লোকজন। 

আর টাকা দিতে না পারায় লালবানু বিবিকে নৃশংস ভাবে মারধর করা হয়। তাকে কাটারি দিয়ে কোপানো হয়। খুন্তি দিয়ে থুতনিতে খোঁচানা হয়। এরপর জ্যান্ত পুড়িয়ে মারার জন্য মৃতের দেওর মেঘলাল খাদিম তাঁর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। গত ২৮ ফেব্রুয়ারি এই ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে সিয়ান হাসপাতালে এবং পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বুধবার সকালে তার মৃত্যু হয়। এই ঘটনায় নানুর থানায় শাশুড়ি, দেওর, ননদ এবং নন্দাইএর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মৃতের পরিবারের লোকজন অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেছেন।
স্বামীর অবর্তমানে গৃহবধুকে পিটিয়ে, পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top