728x90 AdSpace

Latest News

Tuesday, 19 March 2019

পথ কুকুরের তাড়া খেয়ে স্কুটি থেকে পড়ে মারা গেলেন এক স্কুল শিক্ষিকা



ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ পথ কুকুরের তাড়া খেয়ে স্কুটি থেকে পড়ে মারা গেলেন এক স্কুল শিক্ষিকা। মৃতের নাম তনুশ্রী মুখোপাধ্যায়(৪০)। বাড়ি কালনা পৌরসভার ১৩ নং ওয়ার্ডের ঘোষ পাড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ এক আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফেরার পথে ঘটনাটি ঘটেছে । তারপর থেকেই গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষিকা প্রথমে কালনা ও পরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই সোমবার রাত্রে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত্রে মৃতের বাবা শ্যামল মুখোপাধ্যায়ের স্কুটির পিছনে চেপে তিনি বাড়ি ফিরছিলেন। স্থানীয় নিগমানন্দ আশ্রমের নিকট কতকগুলি পথকুকুর তাদের স্কুটিটিকে তাড়া করে। সেখান থেকে দ্রুত স্কুটি নিয়ে পালাতে গেলে তনুশ্রী দেবী স্কুটি থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। সেই স্কুটিতে তাঁর ছেলেও চেপে ছিলেন। 

খবর পেয়ে পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে তাঁকে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে অবস্থার অবনতি হতে থাকলে পরে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল। জানা গিয়েছে, তিনি কালনা পৌরসভার রাজস্কুলে মাস খানেক আগেই শিক্ষকতার চাকুরিতে যোগদান করেছিলেন। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
পথ কুকুরের তাড়া খেয়ে স্কুটি থেকে পড়ে মারা গেলেন এক স্কুল শিক্ষিকা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top