728x90 AdSpace

Latest News

Thursday, 28 February 2019

গলসীতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি,গুলি চলার অভিযোগ


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসিঃ গত পঞ্চায়েত নির্বাচনের আগে থেকে শুরু হওয়া গলসি ১নং ব্লকে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীসঙ্ঘর্ষ অব্যাহত। বৃহস্পতিবার গলসি ১নং ব্লকের শিড়রাই গ্রামের পশ্চিমপাড়ায় সকাল থেকে বোমা ও গুলির আওয়াজে রীতিমত তেতে উঠল। গ্রামবাসীদের অভিযোগ, মুড়িমুড়কির মত বোমাবাজি চলে এবং বেশ কয়েক রাউণ্ড গুলিও চালানো হয়। যদিও হতাহতের কোনো খবর মেলেনি। খবর পেয়ে গলসী থানার পুলিশ গ্রামে ব্যাপক টহলদারি চালিয়ে কয়েকজনকে আটক করেছে।



প্রাথমিকভাবে বোমাবাজি এবং গুলি চালানোর ঘটনা অস্বীকার করেছে পুলিশ। গ্রামবাসীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল থেকেই দফায় দফায় বোমাবাজি করা হয়। তার সঙ্গে গুলিও চালানো হয়। গ্রামবাসীরা জানিয়েছেন, সাবলু সেখ এবং কাজল মল্লিকের গোষ্ঠীর মধ্যে বেশ কিছুদিন ধরেই বিরোধ চলছে। তারই জেরে এদিন দুপক্ষের মধ্যে এই বোমাবাজি এবং গুলি চালানোর ঘটনা ঘটেছে। যদিও এদিন পঞ্চায়েত সদস্য সাবলু সেখ অভিযোগ করেছেন, গত ২ বছর ধরে এলাকায় কোন উন্নয়নের কাজ হয় নি। এদিন তাঁরা এলাকার উন্নয়নের জন্য গলসি ১নং ব্লক অফিস যাচ্ছিলেন সেখানে পঞ্চায়েত সমিতির সহ সভাপতির সাথে উন্নয়ন নিয়ে আলোচনার জন্য। সেই সময় কাজল মল্লিকের দল তাদের উপর হামলা করে এবং ব্যাপক বোমাবাজি করে। 

অপরদিকে, কাজল মল্লিকের অভিযোগ, সাবলু সেখ পঞ্চায়েত প্রধান হতে পারে নি বলে এলাকায় দাদাগিরি করছে। এই সাবলু সেখের দাপটে পঞ্চায়েত প্রধান অফিসে আসতে পারেন না। বিরোধীতা করলে জরিমানা করা হয়। আর প্রতিবাদ করতেই তাদের উপর বোমা এবং গুলি নিয়ে হামলা চালানো হয়েছে এদিন। যদিও এদিন বোমাবাজি বা গুলি চালানোর ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেছেন গলসি ১নং ব্লকের তৃণমূল সভাপতি জাকির হোসেন। তিনি জানিয়েছেন, গ্রাম্য একটি বিবাদ হয়েছে বলে তিনি শুনেছেন। এব্যাপারে আলোচনা করে মিটিয়ে দেওয়া হবে।
গলসীতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি,গুলি চলার অভিযোগ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top