728x90 AdSpace

Latest News

Thursday, 28 February 2019

বর্ধমানে ৯০ বছরের বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিল দুই ছেলে, থানার দ্বারস্থ বৃদ্ধা মা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বাড়ি থেকে ৯০ ঊর্ধ্ব বৃদ্ধা মাকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল ছেলেদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের লক্ষ্মীপুর মাঠ জোড়ামন্দির এলাকায়। বৃহস্পতিবার প্রাক্তন রেল কর্মীর স্ত্রী ওই বৃদ্ধা ফুরুদাসী মাল বর্ধমান মহিলা থানায় দুই ছেলে ও পুত্রবধূদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সূত্রে জানা গেছে, একটি অভিযোগ জমা পড়েছে, তদন্ত শুরু হয়েছে। 

ফুরুদাসী জানিয়েছেন, তাঁর তিন ছেলে ও চার মেয়ে। বড় ছেলে মানসিক রোগী। বড় ছেলে ছাড়া অন্যান্য ছেলে মেয়েদের বিয়ে হয়েছে। বৃদ্ধা ও তাঁর মেয়েদের অভিযোগ,বছর দশেক আগে মেজো ছেলে বিনয় মাল ও ছোট ছেলে অজয় মাল তাঁকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। তারপর থেকেই ওই বৃদ্ধা বড় ছেলেকে নিয়ে ছোট মেয়ে লক্ষ্মী হালদারের নারানদীঘির বাড়িতে থাকেন। যদিও মেজো ও ছোট ছেলে প্রতি মাসে পেনশনভোগী মায়ের প্রাপ্য টাকা থেকে নিয়ম করে দেড় হাজার টাকা করে নিয়ে যান। কিন্তু মাকে বাড়িতে থাকতেও দেন না, অন্যান্য দায়িত্বও নেন না।

এই অবস্থায় ওই বৃদ্ধা ঠিক করেন তার জোড়ামন্দির এলাকার ওই দুই কাটা জমিতে অবস্থিত বাড়ি বিক্রী করে সমস্ত সন্তানদের মধ্যে ভাগ করে দেবেন। পাশাপাশি নিজের খরচও ওই টাকা থেকে করবেন। কিন্তু মেজো ও ছোট ছেলে এবং তাঁদের স্ত্রীরা এতে রাজি নন। গত বুধবার বাড়ি বিক্রির বিষয়ে লক্ষ্মীপুর মাঠের বাড়িতে ওই বৃদ্ধা পৌঁছালে তাঁর দুই ছেলে ও পুত্রবধূরা তাঁকে মারধর করেন বলে অভিযোগ। এমনকি বাড়ি বিক্রির চেষ্টা করলে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এরপরই বৃহস্পতিবার বৃদ্ধা চার মেয়ের সাথে বর্ধমান মহিলা থানায় পৌঁছে অভিযোগ জানান। এর আগে গত বছরের সেপ্টেম্বর মাসেও ওই বৃদ্ধা দুই পুত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন। এব্যাপারে বর্ধমান মহিলা থানার পুলিশ তদন্ত শুরু করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। যদিও অভিযুক্ত দুই ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

বর্ধমানে ৯০ বছরের বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিল দুই ছেলে, থানার দ্বারস্থ বৃদ্ধা মা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top