728x90 AdSpace

Latest News

Wednesday, 27 February 2019

মন্তেশ্বরে প্রেমিকাকে মুখ থেঁতলে মেরে আত্মঘাতী প্রেমিক, এলাকায় তীব্র চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,মন্তেশ্বরঃ প্রেমিকার বাড়ি থেকেই প্রেমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল মন্তেশ্বর থানার পুলিশ। পাশাপাশি মুখ থেতলে মারা হয়েছে প্রেমিকাকে এই মর্মে মন্তেশ্বর থানায় অভিযোগ জানানো হল আত্মঘাতী প্রেমিকের বিরুদ্ধে। মন্তেশ্বর থানার পুলিশ দুটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। মৃত প্রেমিকের নাম রামলাল হাঁসদা।বয়স৪৮। মৃত প্রেমিকার নাম রাখি দেউড়ি। বয়স-২৬। ঘটনাটি ঘটেছে মন্তেশ্বর থানার মধ্যমগ্রাম পঞ্চায়েতের সিহি গ্রামের উত্তর আদিবাসী পাড়ায়। প্রেমিক-প্রেমিকার মৃত্যু ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল আটটা নাগাদ।

তার স্ত্রী ছবি হাঁসদা বাসিন্দাদের কাছে জানিয়েছেন যে এমন কি ঘটনা ঘটলো যে রামলাল কে আত্মঘাতী হতে হলো? এমনকি রাখি কেও মুখ থেঁতলে মেরে ফেলা হলো এর পিছনে কি অন্য কারোর হাত রয়েছে তদন্ত করে দেখা উচিত বলে মনে করছেন রামলাল এর স্ত্রী ছবি হাঁসদা।

এদিকে রামলালেরও দুটি ছেলে রয়েছে। পরকীয়া প্রেমে দুজনার মধ্যে প্রেমিকের আত্মঘাতী এবং প্রেমিকাকে মুখ থেঁতলে খুন করার পেছনে অন্য কোনো কারণ আছে কিনা প্রশ্ন উঠেছে এলাকায়।

পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ সৈকত ঘোষ জানান, দুজনের মৃত্যুতে বিভিন্ন রহস্য দেখা যাচ্ছে । আমরা ঘটনার তদন্ত করছি । মৃতদেহ ময়না তদন্তের ও ঘটনার সঠিক তদন্তের পরই ঘটনার বিবরণ স্পষ্ট ভাবে বলা যাবে"।
মন্তেশ্বরে প্রেমিকাকে মুখ থেঁতলে মেরে আত্মঘাতী প্রেমিক, এলাকায় তীব্র চাঞ্চল্য
  • Title : মন্তেশ্বরে প্রেমিকাকে মুখ থেঁতলে মেরে আত্মঘাতী প্রেমিক, এলাকায় তীব্র চাঞ্চল্য
  • Posted by :
  • Date : February 27, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top