728x90 AdSpace

Latest News

Wednesday, 27 February 2019

প্রেমের সম্পর্কে অবনতি ঘটায় আত্মঘাতী ছাত্রী


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনাঃ প্রেমের সম্পর্কে অবনতি ঘটায় কীটনাশক খেয়ে আত্মঘাতী হলো এক স্কুলছাত্রী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম সোমা বাগ। বয়স১৭। বাড়ি কালনা থানার বাঘনাপাড়া কেশবপুর গ্রামে। স্থানীয় হাইস্কুলের একাদশ শ্রেণীর ছাত্রী ছিল সে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে। 
ছাত্রীর বাবা তাপস বাগ জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরে কোন এক যুবকের পাল্লায় পড়ে প্রেম ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েছিল মেয়ে। তারা জানতে পেরেছে, গতকাল বিকেলে ওই যুবকের সাথে সোমার কথা কাটাকাটি হয় এবং বিবাহ নিয়ে অসম্মতি প্রকাশ করে ওই যুবক। তাই রাগে-অভিমানে সোমা কীটনাশক খায়।এমনকি গতকাল রাতে সোমা বিষ খেয়ে ছোট বোন ও ঠাকুমার পাশেই ঘুমোতে যায়। সেই সময় ভীষণ অস্বস্তি বোধ করে সোমা। তখন তার বোন মাকে ডেকে বলে দিদি কেমন করছে। মা জানতে চাওয়ায় সোমা বলে সে বিষ খেয়েছে, মনে হয় আর বাঁচবো না। এরপর তড়িঘড়ি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় সোমার। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বুধবার। 

বাবা তাপস বাগ আরও জানিয়েছেন, ছয় মাস ধরে প্রতিবেশী এক যুবকের সাথে প্রেম ভালোবাসা গড়ে ওঠে মেয়ের। ওই যুবককে সে বিয়ে করবে বলে বাড়িতেও জানায়। বিয়ের কথাবার্তা পাকাপাকি হবার আগেই এই যুবকের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে বলে তারা মনে করছে। তাই মেয়ে হতাশাগ্রস্ত হয়ে বিষ খায় এবং সে আত্মঘাতী হয়। পুলিশ মৃতদেহ কালনা মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।

প্রেমের সম্পর্কে অবনতি ঘটায় আত্মঘাতী ছাত্রী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top