728x90 AdSpace

Latest News

Sunday, 24 February 2019

রেল লাইন থেকে যুগলের মৃতদেহ উদ্ধার

ফোকাস বেঙ্গল ডেস্ক,আউশগ্রামঃ  শনিবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের আউশগ্রামের ভেদিয়া এবং পিচকুড়ি রেল ষ্টেশনের মাঝে রেল লাইনের ধার থেকে এক যুগলের মৃতদেহ উদ্ধার করেছে রেল পুলিশ। মৃতদের নাম সোমনাথ বাগদি (১৮) এবং রেশমা খাতুন (১৬)। বাড়ি আউশগ্রামের বিষ্ণুপুর এলাকায়। রেশমা এবারের মাধ্যমিক পরীক্ষার্থী। সোমনাথ বাইরের রাজ্যে কাজ করেন। 

রেশমার পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে আত্মীয় বাড়ি যাবার নাম করে রেশমা বাড়ি থেকে বেড়িয়ে যায়। কিন্তু রাতেও সে বাড়ি না ফেরায় থানায় নিখোঁজ ডায়রী করেন পরিবারের লোকজন। একইসঙ্গে বিভিন্ন জায়গায় তাঁরা খোঁজ খবরও করেন। এদিকে শনিবার বিকালে গ্রামবাসীরা রেল লাইনে যুগলের মৃতদেহ দেখতে পেয়ে রেল পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। 

রেল পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদেহ দুটি একটি ওড়নায় বাঁধা ছিল। তার থেকেই পুলিশের প্রাথমিক অনুমান, দুজনের মধ্যে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি পাবে না - এই হতাশা থেকেই তাঁরা আত্মঘাতি হন। রেল পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বিকালে বর্ধমান রামপুরহাট লুপলাইনের ভেদিয়া এবং পিচকুড়ি স্টেশনের মাঝে শিয়ালদহ রামপুরহাট আপ গয়া প্যাসেঞ্জারে ওই দুজন তরুণ তরুণী আত্মঘাতী হন। এলাকা সূত্রে জানা গেছে, সোমনাথের সঙ্গে রেশমার ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল। কর্মসূত্রে সোমনাথ ও তার পরিবার এখন ভিনরাজ্যে থাকে। কয়েক দিন আগে সোমনাথ নিজের বাড়ি ফেরে। তার প্রেমিকা রেশমা এবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। কি কারণে যুগল এই মর্মান্তিক ঘটনা ঘটালো তার তদন্ত পুলিশ শুরু করেছে। রবিবার ময়নাতদন্তের জন্য দেহ দুটিকে বর্ধমান হাসপাতালে পাঠানো হয়। কি কারণে এই ঘটনা সে সম্পর্কে মৃতের পরিবার থেকে কিছু জানাতে পারেননি। তাঁরা জানিয়েছেন, দুজনের মধ্যে যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল দুটি পরিবারের কেউই তাঁরা জানতেন না। এমনকি রেশমার কাছে কোনো ফোনও ছিল না। 
রেল লাইন থেকে যুগলের মৃতদেহ উদ্ধার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top